নাটোরে আজ মৃত্যু ৭ আক্রান্ত ১৬১ জন

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

নাটোর সদর হাসপাতালে করোনাসহ উপসর্গে ২ এবং রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৫ জন মারা গেছে। এর মধ্যে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রেজিয়া (৬২) নামে নলডাঙ্গার এক নারী করোনায় এবং মজিবর (৬০) নামে খাজুরা গ্রামের এক বৃদ্ধ উপসর্গে মারা যায়।

অপরদিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘন্টায় ৫ জন মারা যায়। এদের মধ্যে ২ জন করোনায় এবং ৩ জন উপসর্গে মারা গেছে।

এদিকে গত ২৪ ঘন্টায় নাটোরে রেকর্ড ১৬১ জন নতুন করে আক্রান্ত হয়েছে। ৫৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে পিসিআর ল্যাবে ২৯০ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জন,এন্টিজেনে ২৩২ জনের নমুনা পরীক্ষা করে ৯৯ জন এবং জিন এক্সপার্ট মেসিনে ৪৮ জনের নমুনা পরীক্ষা করে ৩৩ জন সহ মোট ১৬১ জনের পজেটিভ রেজাল্ট আসে।

সংক্রমনের হার ২৮.২৪ শতাংশ। যা গতকাল সোমবারের চেয়ে ৮.৪৩ শতাংশ কম। জেলায় মোট আক্রান্ত ৩৭১৫ জন। সুস্থ হয়েছেন ১৭১৫ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ১৭২৩জন। সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭০ জন।

সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান গত ২৪ ঘন্টায় সদর হাসপাতালে চিকিৎসাধীন করোনাসহ উপসর্গে ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নাটোর ও সিংড়া পৌর সভায় কঠোর বিধি নিষেধের আওতায় তৃতীয় দফা সহ জেলার অপর ৬টি পৌর এলাকায় বুধবার থেকে জারি করা সাত দিনের শেষ দিনের কঠোর বিধি নিষেধ চলছে। জেলা প্রশাসন ঘোষিত শেষ দিনের বিধিনিসেধ চলছে বৃষ্টিভেজা।

ভোর রাত থেকে একটানা বৃষ্টির কারনে এমনিতেই শহর ফাঁকা রয়েছে। সরকারের নির্দেশনার প্রেক্ষিতে সোমবার থেকে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।এরপরও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে চেকপোষ্ট বসিয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকেও একাধিক মোবাইল টিম কাজ করছে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!