10 C
Drøbak
সোমবার, অক্টোবর ২৫, ২০২১
প্রথম পাতাসামাজিক ন্যায়বিচারবরিশালে শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবীতে শিক্ষকদের বিক্ষোভ

বরিশালে শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবীতে শিক্ষকদের বিক্ষোভ

শিক্ষাব্যবস্থা জাতীয়করন,আসন্ন ঈদুল আযহা থেকে শতভাগ উৎসব ভাতা, পূর্ণাঙ্গ বাড়িভাড়া ও চিকিৎসা ভাতা প্রদান সহ সকল স্তরের নন-এমপিও শিক্ষকদের এমপিও ভূক্তি করার জন্য চলতি বাজেটে শিক্ষা খাতে প্রয়োজনীয় অর্থ বরাদ্দের দাবী জানিয়ে বিক্ষোভ মিছিল, মানববন্ধন কর্মসূচি পালন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রী ও শিক্ষা মন্ত্রালয়ে স্মারকলিপি দিয়েছে শিক্ষক নেতৃবৃন্দ।

রবিবার সকাল ১১ টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে মানববন্ধন সমাবেশ করেছে বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ফেডারেশন বরিশাল বিভাগীয় কমিটি।

বরিশাল বিভাগীয় শিক্ষক-কর্মচারি সমিতি ফেডারেশনের সমন্বয়ক অধ্যাপক মহসিন-ই-ইসলাম হাবুলের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, বরিশাল বিভাগীয় (বাকবিশিস) আহবায়ক অধ্যাপক জলিলুর রহমান,কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আ.ক.ম মিজানুর রহমান সেলিম, বরিশাল বিভাগীয় যুগ্ম আহবায়ক (বাকবিশিস) অধ্যাক্ষ আমিনুর রহমান খোকন, সদস্য সচিব অধ্যক্ষ মসিউর রহমান,যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু,অধ্যক্ষ হানিফ তালুকদার,মোঃ রেজাউল করিম,সঞ্চয় কুমার,উপাধাক্ষ আনায়ারুল হক,টুনু রানি কর্মকার প্রমুখ।

মানববন্ধন সমাবেশ শেষে শিক্ষক নেতৃবৃন্দের নেতৃত্বে নগরীতে এক বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক দপ্তরে গিয়ে স্বারকলিপি প্রদান করেন তারা।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।