12.1 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকশাহজাদপুর দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

শাহজাদপুর দলিল লেখক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

সিরাজগঞ্জের শাহজাদপুর সাব- রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির ত্রি- বার্ষিক নির্বাচনে মোঃ আব্দুর রশিদ সভাপতি এবং আজিজুল হক শিমুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শাহজাদপুর সাব-রেজিস্ট্রি অফিসে শনিবার সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে ২ টায় শেষ হয়। সমিতির মোট ৮৮ ভোটের মধ্যে ৮৭ ভোট কাস্টিং হয়। বিকেলে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনের আহবায়ক হিসেবে দ্বায়িত্ব প্রাপ্ত আব্দুর রহমান। ১১ টি পদে দুইটি প্যানেলে মোট ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ছিলেন এস আই মনজুরুল ইসলাম, এ এস আই নাজমুল হোসেন সহ শাহজাদপুর থানা পুলিশের একটি দল।

এদিন সকালে পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী নির্বাচনী এলাকা পরিদর্শন করেন। কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি মোক্তার হোসেন, মোঃ সোলাইমান হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাহবুব রানা চৌধুরী, কোষাধ্যক্ষ আবদুল মালেক, ও সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, মোঃ ইমরান আহমেদ, মোঃ আফছার আলী, মোঃ নাছির উদ্দিন, মোঃ আবুল খায়ের ও মোঃ সোহেল রানা।

এস আই মনজুরুল ইসলাম বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এখানে আইনশৃঙ্খলার কোনো অবনতি ঘটেনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।