রামপালে খুলনা সিটি মেয়রের আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সুজন মজুমদার
সুজন মজুমদার - বাগেরহাট প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: সুজন মজুমদার

বাগেরহাটের রামপালে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এর আশু রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার সকাল ১০ টায় উপজেলার বাইনতলা ইউনিয়ন পরিষদে এই দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান ফকির মোঃ আবদুল্লাহ। অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে স্যানিটাইজার ও মাস্ক ব্যাবহারের মাধ্যমে হাফেজ মোঃ জিল্লুর রহমানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি মোল্লা আব্দুল রউফ। অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব হাওলাদার আহমেদ আলী মাষ্টার, মাওলানা জুলফিকার আলী, শেখ হাফেজ আব্দুল্লাহ, মওলানা আবু তালহা, তরফদার আব্দুল মান্নান, বেল্লাল শেখ, বেনজির আহমেদ, তরফদার দিদার, শেখ রজ্জব আলী, শেখ বাবুল, গাজী মোস্তাফি ও ওয়াজেদ আলীসহ ইউনিয়ন আওয়ামী লীগের সর্বস্তরের জনগণ।

এসময় উপস্থিত ধর্মানুরাগী ও সচেতন ব্যক্তিরা বলেন, তালুকদার আব্দুর খালেক অবহেলিত রামপাল মোংলার উন্নয়নের অনন্য এক স্বপ্নালোক। অমানুষের বিপদে আপদে জিনি সর্বদা আমাদের পাশে রয়েছেন। ক্লান্তিহীন এই প্রিয় নেতা আজ রোগে আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ইতিমধ্যে যতটুকু জানতে পেরেছি তার অপারেশন সুষ্ঠুভাবে সম্মান্য হয়েছে। সততার সাথে কাজ করা এই নেতার আশু রোগ মুক্তি করে আজ এই দোয়া মাহফিল। আমরা চাই অবহেলিত অমানুষের ভাগ্য উন্নয়নের রুপকার আলহাজ্ব তালুকদার আব্দুল খালেককে আমাদের অবিচ্ছিন্ন প্রয়োজন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

বিষয়:
এই নিবন্ধটি শেয়ার করুন
লেখক: সুজন মজুমদার বাগেরহাট প্রতিনিধি
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!