-6.1 C
Drøbak
শনিবার, ডিসেম্বর ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকরামপালে শিশুকে বলাৎকারের চেষ্টা থানায় অভিযোগ

রামপালে শিশুকে বলাৎকারের চেষ্টা থানায় অভিযোগ

বাগেরহাটের রামপালে ১২ বছর বয়সের এক শিশুকে বলাৎকারের চেষ্টার অভিযোগ উঠেছে ৫৫ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

থানায় দায়ের হওয়া অভিযোগের প্রেক্ষিতে ও বলাৎকারের শিকার শিশুর পরিবার জানায়, উপজেলার বাঁশতলী ইউনিয়নের ইসলামাবাদ এলাকার জনৈক বাসিন্দার ১২ বছর বয়সের শিশু ছেলে ইসলামাবাদ চন্ডিতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

বুধবার মাগরিবের নামাজ শেষে সাড়ে ৭টার দিকে শিশুটি বাড়ীতে ফেরার সময় একই এলাকার ইসলামাবাদ সিনিয়র ফাজিল মাদ্রাসার দফতরি মোঃ মহাব্বত আলী শেখ (৫৫) মাদ্রাসার গেইট থেকে তাকে গুইসাপ দেখানোর কথা বলে মাদ্রাসার ভিতরে নিয়ে যায়। এরপর তাকে মাদ্রাসার পূর্ব পাশের বিল্ডিংয়ের একটি রুমে নিয়ে দরজা বন্ধ করে দেয় মহাব্বত। এ সময় মহাব্বত শিশুটির পরনের কাপড়চোপড় খুলে ফেলে বলাৎকারের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে শিশুটির ডাক চিৎকারে লোকজন ছুটে এলে মহাব্বত সেখান থেকে পালিয়ে যায়।

স 1 রামপালে শিশুকে বলাৎকারের চেষ্টা থানায় অভিযোগ
অভিযুক্ত মহাব্বত আলী শেখ

এ ঘটনায় শিশুটির পিতা বৃহস্পতিবার সকালে থানায় একটি অভিযোগ দিয়েছেন। শিশুর পিতা জনৈক ব্যক্তি বলেন, মহাব্বত শুধু আমার ছেলের সাথে নয়, এর আগেও এমন কাজ অনেকের সাথে ঘটিয়েছে। অদৃশ্য শক্তির বলে সেগুলো স্থানীয়ভাবে মিট মিমাংসা করে ফেলে মহাব্বত। তিনি আরো বলেন, এর আগে এমনই একটি ঘটনা ঘটিয়ে ৫০ হাজার টাকা জরিমানাও দিয়েছেন এই মহাব্বত। সে আমার ছেলের সাথে যা করেছে আমি এর উপযুক্ত বিচার চাই।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুদ্দিন বলেন, এমন একটি অভিযোগ পেয়েছি, বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সুজন মজুমদার
সুজন মজুমদার, বাগেরহাট
সাময়িকী, বাগেরহাট প্রতিনিধি।
অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।