নাটোরে সরকারি জমি দখলের অভিযোগ মেম্বারের স্বামীর বিরুদ্ধে

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
1 মিনিটে পড়ুন
ছবি: মাহাবুব খন্দকার

নাটোরের সিংড়া উপজেলার ৫নং চামারী ইউপির ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য ফরিদা পারভিনের স্বামী সাইদুল ইসলাম মন্ডলের বিরুদ্ধে ডহরের জমি দখলের অভিযোগ উঠেছে। চামারী গ্রামের বাসিন্দা জাহিদুল ইসলাম এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরাবর অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায় ২০১০ সালে বঙ্গবন্ধু স্মৃতি সংঘের ব্যানার টাঙ্গিয়ে খাস জমি দখল করে পরবর্তীতে স্মৃতি সংঘ ক্লাব উচ্ছেদ করে কলা বাগান করেন। বর্তমানে একই জমিতে স্থায়ী ভাবে দোকান করার প্রস্তুতি চলছে।

অভিযোগ বিষয়ে সাইদুল ইসলাম বলেন, ডহর আমার জমির সাথে হওয়ার কারনে আমার পূর্বপুরুষ সবাই ভোগ করতো সেই সুত্র ধরেই ডহরের জমি আমার দখলে আছে। আমি নিজে ভোগ করছি এমন নয় ভূমিহীন তিনটি পরিবারকে আশ্রয় দিয়েছি।

বাদী জাহিদুল ইসলাম বলেন, চামারী মৌজার দাগ নং ৯০৭ এর ৬২ শতাংশ খাস জমি মেম্বার ও তার স্বামী জবর দখল করে রেখেছে। তারা এলাকায় ত্রাসের সৃষ্টি করে রেখেছে তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহসই পায়না। আমি চাই তাদের হাত থেকে এই জমি উদ্ধার করে এলাকার প্রকৃত ভূমিহীনদের প্রদান করা হোক।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রকিবুল হাসান বলেন, অভিযোগ পাওয়ার পর আমি তাদের সাথে যোগাযোগ করেছি। তাদের কাগজপত্র দেখে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!