নাটোর জেলা ক্রীড়া সংস্থা থেকে সেক্রেটারির পর একযোগে ৯জনের পদত্যাগ

নাটোর প্রতিনিধি
নাটোর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন

নাটোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল‘এর পর এবার কার্যনির্বাহী কমিটির ৯জন সদস্য একযোগে পদত্যাগ করেছেন। অসুস্থ সহ বিভিন্ন কারণ দেখিয়ে ১৭জুন পদাধিকার বলে জেলা প্রশাসক ও সভাপতি মো. শাহরিয়াজ‘এর কাছে এই পদত্যাগপত্র জমা দেন তারা।

এবার যে সকল সদস্য পদত্যাগ করেছেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, লুৎফর রহমান আনন্দ, কোষাধ্যক্ষ বাবুল আখতার, কার্য নির্বাহী কমিটির সদস্য ইশতিয়াক আহেমদ ডলার, আকরাম খান, আশরাফুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুর রহিম এবং মলিনা খাতুন।

সূত্র জানায়, ২০১৮ সালে চার বছর মেয়াদে ৩১ সদস্য বিশিষ্ট জেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠণ করা হয়। আগামী ২২ সালের মাঝামাঝি সময়ে কার্য নিবাহী কমিটির মেয়াদ শেষ হবে। সে হিসাবে বর্তমান কমিটির মেয়াদ ছিল ৮ থেকে ৯মাস।

কিন্তু মেয়াদ পূরনের আগেই এক যোগে ৯জন কার্য নির্বাহী কমিটির পদত্যাগ করায় রহস্যের সৃষ্টি হয়েছে। এনিয়ে মোট ১০জন সদস্য পদত্যাগ করলেন। তবে আরও সদস্য পদত্যাগ করতে পারে বলে একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে।

পদত্যাগ করা কার্য নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান বলেন, অসুস্থতা এবং ব্যক্তিগত কারণের কারনে পদত্যাগ করেছি। এর বাহিরে আর কিছু বলতে চাই না।

এর আগে গত বছরের ১৭ নভেম্বর শারীরিক অসুস্থায় দায়িত্ব পালনে অক্ষম দেখিয়ে পদত্যাগ করেন সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল। তার পদত্যাগের পর থেকেই টালমাটাল অবস্থায় চলছে জেলা ক্রীড়া সংস্থা। পদাধিকার বলে সাধারণ সম্পদকের দায়িত্ব পালন করছেন ১নং যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

পদত্যাগের বিষয়ে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহরিয়াজ সত্যতা স্বীকার করে বলেন, বেশ কয়েক জনের পদত্যাগ পত্র পেয়েছি। পরবর্তী জেলা প্রশাসক ও সভাপতি এ বিষয়ে পদক্ষেপ গ্রহন করবেন।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!