19.4 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে করোনায় মৃতদের পরিবারের পাশে পৌরমাতা

নাটোরে করোনায় মৃতদের পরিবারের পাশে পৌরমাতা

নাটোরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতদের পরিবারের পাশে পৌর মেয়র উমা চৌধুরী। আজ শনিবার সকাল থেকে বিভিন্ন মহল্লায় যারা মারা গেছেন তাদের প্রত্যেকের বাড়িতে গিয়ে নগদ এক হাজার টাকা এবং খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়।

স্বাস্থ্যবিধি মেনে মেয়রের পক্ষে এই নগদ অর্থ এবং খাদ্য সহায়তা পৌঁছে দেন তার ব্যক্তিগত সহকারী মৌমিতা ভট্টাচার্য্য এবং প্রীতম। এসময় তারা জানায়, ‘মেয়র মহোদয়ের নির্দেশে তার পক্ষে আমরা রোজ এসকল মানুষের মাঝে অর্থ ও জরুরী খাদ্য পৌছে দিয়ে আসছি’।

মেয়র উমা চৌধুরী জানান, ‘যে সকল পরিবারের করোনা আক্রান্ত হয়ে বাইরে আসতে পারছেন না বা বাজার করতে পারছেন না তারাও ফোনে যোগাযোগ করলে তাদের বাড়িতে বাজার এবং নগদ অর্থ সহায়তা পৌঁছে দেয়া হবে’।

তিনি আরো জানান, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শাসনামলে কোন মানুষ কষ্ট থাকবে না। প্রধানমন্ত্রীর ক্ষুদ্র একজন প্রতিনিধি হিসেবে আমি নিজেকে উৎসর্গ করে দিতে চাই’।

তিনি জানান, ‘করোনা ভাইরাস নাটোর শহরে সবচেয়ে বেশি ভয়াবহ আকার ধারণ করেছে। তাই আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, ঘরে থাকুন। জরুরী প্রয়োজনে বের হলে মাস্ক পড়ে বের হবেন।’

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।