12.1 C
Drøbak
বুধবার, আগস্ট ৪, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকনাটোরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ

নাটোরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ

নাটোরের সিংড়া উপজেলা চামারী ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আহম্মেদ আলীর স্ত্রী কে (৩০) ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। (১৪ জুন) সোমবার দুপুর সাড়ে ১২টায় দিকে বাহাদুরপুর গ্রামের মৃত এছাহক মৃধার পুত্র বুলবুল আলী উরফে বুদ্দু (৪০) তাকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বুলবুল আলী উরফে বুদ্দু (৪০) ৫নং চামারী ইউনিয়নের পরিষদের গ্রামপুলিশ থেকে গত বছর তফাদার হয়েছে। গ্রামবাসী সূত্রে জানা গেছে, বুলবুল আলী উরফে বুদ্দু (৪০) নারায়ণপুর গ্রামের গৃহবধূর শোয়ার ঘরে কৌশলে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন।

সস নাটোরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ
নাটোরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ 2

এসময় ওই গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে,ধর্ষণকারীর ব্যবহৃত মোবাইল ফোনটি রেখে পালিয়ে যান। ৫নং চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা বলেন,দোষী সাব্যস্ত হলে দেশের প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হোক।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, একটি অভিযোগ পাওয়া গেছে, বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম. এম. সামিরুল ইসলাম জানান, তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা পাওয়া গেলে, দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানালেন তিনি।

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।