14.6 C
Drøbak
বৃহস্পতিবার, আগস্ট ৫, ২০২১
প্রথম পাতাসাম্প্রতিকশাহজাদপুরে যানজট নিরসন ও নাগরিক সুবিধা নিশ্চিতে মতবিনিময় সভা

শাহজাদপুরে যানজট নিরসন ও নাগরিক সুবিধা নিশ্চিতে মতবিনিময় সভা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর পৌর এলাকা যানজটমুক্ত করাসহ নাগরিক সুবিধা নিশ্চিতকরনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণিপেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও নাগরিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী।

সোমবার (১৪ জুন) সকালে শাহজাদপুর পৌরসভার হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, সহকারি কমিশনার (ভূমি) মাসুদ হোসেন, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান প্রমুখ। উক্ত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন, প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু, ব্যবসায়ী নেতা রবিন আকন্দ, মাসুদ হাসান খান, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র নাসির উদ্দিন, পৌর কাউন্সিলর আল মাহমুদ, জহরলাল শেখ প্রমূখ। এতে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ১লা জুলাই থেকে প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত শাহজাদপুর পৌর এলাকায় কোন প্রকার ট্রাক, বাস, মিনিবাস, কাভার্ড ভ্যান, নছিমন, করিমন, সিএনজি অটোরিক্সা চলাচল করতে দেয়া হবে না। এ সিদ্ধান্ত কার্যকরে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে এবং গৃহীত সিদ্ধান্ত অমান্যকারীদের জরিমানা করা হবে।

উক্ত মতবিনিময় সভায় বিভিন্ন শ্রেনিপেশার নেতৃবৃন্দ ছাড়াও শাহজাদপুর তাঁত শ্রমিক ইউনিয়ন, মটর শ্রমিক ইউনিয়ন, বিক্সা শ্রমিক ইউনিয়নের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, প্রথম শ্রেণির শাহজাদপুর পৌরসভার অন্তর্গত পৌর এলাকায় সৃষ্ট তীব্র যানজট নিরসনে ও নাগরিক সুবিধা নিশ্চিতের উদ্যোগ নেয়ায় পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী’কে সাধুবাদ জানিয়েছেন পৌরবাসী

অন্যান্য নিবন্ধসমূহ

সংবাদদাতা এবং লেখা আবশ্যক

নরওয়ে থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা ‘সাময়িকী’ পত্রিকার জন্য বাংলাদেশ সহ বিশ্বের অন্যান্য দেশ থেকে সংবাদদাতা আবশ্যক।
ভায়োলেট হালদার
প্রধান সম্পাদক
[email protected]

গল্প-কবিতা সহ বিবিধ সাহিত্য রচনা প্রসঙ্গে ইমেইল করুন।
লিটন রাকিব
সাহিত্য সম্পাদক
[email protected]

- বিজ্ঞাপন -

সর্বাধিক পঠিত

সদ্য প্রকাশিত

লেখা কপি করার অনুমতি নেই, লিংক শেয়ার করুন।