শাহজাদপুরে যানজট নিরসন ও নাগরিক সুবিধা নিশ্চিতে মতবিনিময় সভা

শাহজাদপুর প্রতিনিধি
শাহজাদপুর প্রতিনিধি
2 মিনিটে পড়ুন
ছবি: শামছুর রহমান শিশির

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর পৌর এলাকা যানজটমুক্ত করাসহ নাগরিক সুবিধা নিশ্চিতকরনের লক্ষ্যে বিভিন্ন শ্রেণিপেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও নাগরিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী।

সোমবার (১৪ জুন) সকালে শাহজাদপুর পৌরসভার হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা, সহকারি কমিশনার (ভূমি) মাসুদ হোসেন, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান প্রমুখ। উক্ত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন, প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু, ব্যবসায়ী নেতা রবিন আকন্দ, মাসুদ হাসান খান, সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র নাসির উদ্দিন, পৌর কাউন্সিলর আল মাহমুদ, জহরলাল শেখ প্রমূখ। এতে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ১লা জুলাই থেকে প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত শাহজাদপুর পৌর এলাকায় কোন প্রকার ট্রাক, বাস, মিনিবাস, কাভার্ড ভ্যান, নছিমন, করিমন, সিএনজি অটোরিক্সা চলাচল করতে দেয়া হবে না। এ সিদ্ধান্ত কার্যকরে নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হবে এবং গৃহীত সিদ্ধান্ত অমান্যকারীদের জরিমানা করা হবে।

উক্ত মতবিনিময় সভায় বিভিন্ন শ্রেনিপেশার নেতৃবৃন্দ ছাড়াও শাহজাদপুর তাঁত শ্রমিক ইউনিয়ন, মটর শ্রমিক ইউনিয়ন, বিক্সা শ্রমিক ইউনিয়নের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে, প্রথম শ্রেণির শাহজাদপুর পৌরসভার অন্তর্গত পৌর এলাকায় সৃষ্ট তীব্র যানজট নিরসনে ও নাগরিক সুবিধা নিশ্চিতের উদ্যোগ নেয়ায় পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী’কে সাধুবাদ জানিয়েছেন পৌরবাসী

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!