মামুনুলের রিসোর্টকাণ্ডে সোনারগাঁও থানার ওসিকে বাধ্যতামূলক অবসর

নিজস্ব সংবাদদাতা
নিজস্ব সংবাদদাতা
1 মিনিটে পড়ুন
ওসি রফিকুল ইসলাম

হেফাজত নেতা মামুনুল হকে নারায়ণগঞ্জের রিসোর্টে এক নারী সহ অবরুদ্ধ হন। সে সময়ে দায়িত্ব পালনরত সোনারগাঁও থানার তৎকালীন ওসি রফিকুল ইসলামকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

kkkkkkkkkkkkkkk মামুনুলের রিসোর্টকাণ্ডে সোনারগাঁও থানার ওসিকে বাধ্যতামূলক অবসর
ওসি রফিকুল ইসলামকে অবসরের প্রজ্ঞাপন

১৯ এপ্রিল, সোমবার জারী করা প্রজ্ঞাপনে বলা হয়, ‘মো. রফিকুল ইসলাম পুলিশ পরিদর্শক নিরস্ত্র, পুলিশ লাইন্স নারায়ণগঞ্জে সংযুক্ত (সাবেক অফিসার্স ইনচার্জ সোনারগাঁও থানা, নারায়ণগঞ্জ জেলা) কে তার চাকরি জীবনের ২৫ বছর পূর্ণ হওয়ায় ‘চাকরি আইন ২০১৮ (২০১৮ সালের ৫৭ আইনে) এর ৪৫ ধারার বিধান অনুযায়ী, জনস্বার্থে সরকারি চাকরি থেকে অবসর প্রদান করা হলো। তিনি বিধি মোতাবেক অবসরজনিত সকল সুবিধা প্রাপ্য হবেন।’

উল্লেখ্য, গত ৩রা এপ্রিল, নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে একজন নারীসহ অবস্থান নেন হেফাজত নেতা মামুনুল হক। বিষয়টি জানাজানি হলে স্থানীয়দের রোষানলে পড়েন তিনি এবং ঐ নাড়ীকে নিজের বিবাহিত স্ত্রী বলে দাবি করেন মামুনুল হক। পরবর্তীতে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় তাকে সেখান থেকে নিয়ে আসা হয়। এ সময় মামুনুলের সমর্থক এবং হেফাজতে ইসলামের নেতাকরমীরা ঐ রিসোর্টে হামলা ও ভাঙচুর করে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানার ওসি রফিকুল ইসলামকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

গুগল নিউজে সাময়িকীকে অনুসরণ করুন 👉 গুগল নিউজ গুগল নিউজ

এই নিবন্ধটি শেয়ার করুন
একটি মন্তব্য করুন

প্রবেশ করুন

পাসওয়ার্ড ভুলে গেছেন?

পাসওয়ার্ড ভুলে গেছেন?

আপনার অ্যাকাউন্টের ইমেইল বা ইউজারনেম লিখুন, আমরা আপনাকে পাসওয়ার্ড পুনরায় সেট করার জন্য একটি লিঙ্ক পাঠাব।

আপনার পাসওয়ার্ড পুনরায় সেট করার লিঙ্কটি অবৈধ বা মেয়াদোত্তীর্ণ বলে মনে হচ্ছে।

প্রবেশ করুন

Privacy Policy

Add to Collection

No Collections

Here you'll find all collections you've created before.

লেখা কপি করার অনুমতি নাই, লিংক শেয়ার করুন ইচ্ছে মতো!