কাঠবিড়ালির তৃষ্ণা নিবারণের একটি ভিডিও ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার ৪১ সেকেন্ডের ওই ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস সুশান্ত নন্দা।

কাঠবিড়ালির তৃষ্ণা নিবারণের ভিডিও ভাইরাল

কাঠবিড়ালির তৃষ্ণা নিবারণের ভিডিও ভাইরাল

কাঠবিড়ালির তৃষ্ণা নিবারণের একটি ভিডিও ভাইরাল হয়েছে। বৃহস্পতিবার ৪১ সেকেন্ডের ওই ভিডিও নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস সুশান্ত নন্দা। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন একজন যুবক ও যুবতী। আচমকা তাদের সামনে এসে এদিক-ওদিক ঘোরাঘুরি করতে লাগল ছোট্ট একটি কাঠবিড়ালি। তারপর যুবকটির হাতে পানির বোতল দেখে প্রায় হাতজোড় করে ভিক্ষা করার মতো পানি চাইতে লাগল। প্রথমে যুবকটি বিষয়টি বুঝতে না পারলে বারবার কাঠবিড়ালিকে অনুনয় করতে দেখে পানির বোতলের ছিপি খুলে দেন। আর কাঠবিড়ালিটা সোজা দুইপায়ের উপর ভর দিয়ে উঠে দাঁড়িয়ে বোতলটি দুই হাতে জড়িয়ে ধরে মুখ ঠেকিয়ে পানি খেতে থাকে। তারপর তৃষ্ণা মিটিয়ে ফিরে যায়। ভিডিওটি পোস্ট করে সুশান্ত নন্দা লিখেছেন, কাঠবিড়ালিটা পানি চাইছে।

ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় সাড়ে ৪ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মন্তব্যও করেছেন অনেকে। যাদের মধ্যে রয়েছেন বলিউডের একজন প্রযোজক নীল মাধব পাণ্ডাও। এই ভিডিওটি তাঁর হৃদয় চূর্ণ করে দিয়েছে বলেও উল্লেখ করেছেন তিনি। অনেক আবার এই বিষয়ে কাঠবিড়ালির মানুষের সঙ্গে বন্ধুত্ব করার সহজ একটা প্রবণতা আছে বলেও উল্লেখ করেছেন।


Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.