সাময়িকী.কম

অমর একুশে গ্রন্থমেলায় পাওয়া যাচ্ছে তরুণ প্রতিশ্রুতিশীল লেখক সোহানুর রহমান অনন্তর গল্পগ্রন্থ ‘নীল ক্যাফের ভালোবাসা’। 
খ্যাতিমান শিল্পী ধ্রুব এষের প্রচ্ছদে বইটি প্রকাশ করছে সাহিত্যদেশ প্রকাশনী। 
বইমেলায় ৩৬৫ নং স্টলে (সোহরাওয়ার্দী উদ্যান, উত্তর পশ্চিম কর্ণার) পাওয়া যাবে বইটি। 
দাম রাখা হয়েছে ১৩৫ টাকা।
‘নীল ক্যাফের ভালোবাসা’ বইটি সোহানুর রহমান অনন্তর প্রথম বই। বিগত বছরগুলোতে জাতীয় দৈনিক প্রকাশিত লেখাগুলো দিয়েই সাজানো হয়েছে ‘নীল ক্যাফের ভালোবাসা’ বইটি।
বইয়ের প্রথম গল্প ‘নীল ক্যাফের ভালোবাসা’ গত বছর প্রথম আলোতে ছাপা হয়েছিল।’’ ‘নীল ক্যাফের ভালোবাসা’ গল্পটি সম্পর্কে সোহানুর রহমান অনন্ত বলেন, ‘গল্পে আরিস নামক ছেলের চরিত্রটি একটু অন্যরকম, সে নাবিলা নামের একটি মেয়ের টাইমলাইন থেকে স্ট্যাটাস চুরি করে নিজের নামে চালিয়ে দেয়। মেয়েটি সব কিছু দেখে কিন্তু কিছুই বলে না। একটা সময় দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। কিন্তু আরিস কখনো নাবিলাকে দেখেনি। দেখার একটা ইচ্ছা সব সময় কাজ করতো...
এভাবেই গল্পের শেষ প্রান্তে এসে দেখা হয়ে যায় কাঙ্খিত মানুষটির সাথে।’ অন্যদিকে যুথি নামের একটি মেয়ের আছে অদ্ভুত ক্ষমতা, সে চাইলেই অন্যের মনকে নিয়ন্ত্রণ করতে পারে। বিবাহিতা নন্দিনীর প্রেম এখনো পোড়ায় পুরান ঢাকার বাড়িওয়ালার ছেলেটিকে। 
বইটির অন্যান্য গল্পগুলোর মধ্যে রয়েছে- বিবাহিত ব্যাচেলার, লজিং মাস্টার, তনু, তৃষ্ণিত জীবন, মন শহর ইত্যাদি প্রভৃতি। বিগত বছরগুলোতে জাতীয় দৈনিকে প্রকাশিত গল্পগুলো থেকে বাছাই করা সেরা গল্পগুলোই স্থান পেয়েছে এই বইটিতে। 
বইটি পেতে প্রয়োজনে ০১৯১৪৮৭৬১৪৭ নাম্বারে যোগাযোগ করা যাবে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.