সাময়িকী.কম
বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন 

ঢাকা, শুক্রবার ২৪ জুলাই : ছাত্রদল সভাপতি রাজীব আহসানকে মুক্তি দিলে ছাত্রলীগের সম্মেলনে যাবে ছাত্রদল। এমনটাই বলেছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাতক আসাদুজ্জামান রিপন। শুক্রবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

বিএনপির এ মুখপাত্র বলেন, ছাত্রদল আগামীকাল ছাত্রলীগের যে সম্মেলন হবে সেখানে যাবে। তবে তার আগে ছাত্রদল সভাপতি রাজীবকে মুক্তি দিতে হবে।

উল্লেখ্য, রাজীব বর্তমানে কারাগারে আছেন। পটুয়াখালী থেকে তাকে ইয়াবাসহ গ্রেফতারের দাবি করেছে পুলিশ।

২৫ ও ২৬ জুলাই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের আসন্ন জাতীয় সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুলাই) ছাত্রদলকে আমন্ত্রণ জানিয়েছে ছাত্রলীগ। নয়াপল্টনে ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে বিকাল ৫টা ৩৫ মিনিটে ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি জয়দেব নন্দীর নেতৃত্বে ১২ সদস্যের দল আমন্ত্রণপত্র পৌঁছে দেন। ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারিসহ অন্যরা এ সময় আমন্ত্রণপত্র গ্রহণ করেন। ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, পরিবেশবিষয়ক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, সমাজসেবা সম্পাদক কাজী এনায়েত, অর্থ সম্পাদক আশিকুল ইসলামসহ অন্যরা প্রতিনিধি দলে ছিলেন।

আওয়ামী লীগ সরকারের কর্মকাণ্ডকে ডাকাতির সঙ্গে তুলনা করে সংবাদ সম্মেলনে রিপন বলেন, দলটির পক্ষ থেকে বলা হয়েছে, ১৯৭৫ সালের আগে দেশে ডাকাতির প্রকোপ ছিল। দেশে এখন ৭৫ পূর্ববর্তী সেই ডাকাতি ফিরে এসেছে। রিপন বলেন, কেবল ডাকাতি নয়, ডাকাতির সঙ্গে ব্যাপকহারে নারীদের সম্ভ্রমহানী ঘটানো হচ্ছে। এ ব্যাপারে সরকারের উচিৎ কার্যকর পদক্ষেপ গ্রহণ করা।

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনার প্রসঙ্গে তিনি বলেন, সড়কে প্রতিদিন দুর্ঘটনায় প্রাণহানি হচ্ছে। সরকারের ব্যর্থতার কারণেই একের পর এক দুর্ঘটনা ঘটছে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.