সাময়িকী.কম

দেশের মাটিতে টানা চারটি সিরিজ জেতার পর বাংলাদেশ ক্রিকেটের প্রশংসায় পঞ্চমুখ দেশ-বিদেশের  ভক্ত, বোদ্ধারা। তাদের কেউ কেউ মাশরাফি বাহিনীর সদস্যদের জাতীয় বীর হিসেবেও আখ্যা দিচ্ছে। কিন্তু বিষয়টি মানতে নারাজ খোদ বাংলাদেশ ওয়ানডে ও টি টুয়েন্টি দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তিনিসহ দলের অন্য ক্রিকেটারদের সুখানুভূতি সৃষ্টিকারী বলে মনে করেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।  

শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মাশরাফি বিন মুর্তজা বলেন, আমরা বীর নই। আমাদের মুক্তিযোদ্ধারাই বীর।
স্ট্যাটাসে বিষয়টার ব্যাখ্যাও দিয়েছেন বাংলাদেশের লড়াকু এ ক্রিকেটার। তিনি বলেন, আজ কিছু ভ্রান্তি ঘোচানোর সুযোগ দিন। আমরা আনন্দদানকারী। আমরা বীর নই। আমাদের মুক্তিযোদ্ধারাই বীর। আমরা জাতির জন্য কিছুই বিসর্জন দেইনি। মুক্তিযোদ্ধারা দিয়েছেন।’
ক্রিকেটকে সর্বেসর্বা হিসেবে না দেখার আহ্বান জানিয়ে মাশরাফি আরো বলেন, আমাকে ভুল বুঝবেন না, ক্রিকেটই সব নয়। আমরা জাতির জন্য সুখ আনার চেষ্টা করি।
স্ট্যাটাসে মুগ্ধ হয়ে মাশরাফির প্রশংসাও করেছেন অনেকে। এঁদের একজন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান, বীরপ্রতীক সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম। মাশরাফির স্ট্যাটাসের উচ্ছ্বসিত প্রশংসা করে তিনি বলেন, এই মনোভাবের জন্য ধন্যবাদ আপনাকে। আমি রাখঢাক না রেখেই বলতে চাই, আপনারা জাতির সূর্যসন্তান। গোটা জাতি আপনাদের নিয়ে গর্বিত। সূত্র: এনটিভি  
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.