সাময়িকী.কম

শুক্রবার, ১৭ জুলাই, ২০১৫ : জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল বিয়ে করতে যাচ্ছেন। গত বুধবার ভৈরবের মেয়ে অনিকা তাসলিমা অর্চির সঙ্গে আকদ সেরে ফেলেছেন আশরাফুল। আশরাফুলের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। আশরাফুলের আকদের আনুষ্ঠানিকতা হয়েছে যুক্তরাষ্ট্রে।
অর্চির গ্রামের বাড়ি ভৈরবে হলেও, সপরিবারে থাকেন ঢাকার এলিফ্যান্ট রোডে। দুই ভাই বোনের মধ্যে অর্চি বড়। তাঁর বাবা একজন ব্যবসায়ী।
আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে আশরাফুল বিয়ের সত্যতা স্বীকার করে বলেন, 'ভালোই লাগছে নতুন জীবন শুরু করতে পারছি বলে। দেশবাসির কাছে আমি দোয়া চাইবো, আমার নতুন জীবন যেনো সুখী হয়।' ফেসবুকেই আশরাফুল জানিয়েছেন, আপাতত আকদ হলেও বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন আগামী ডিসেম্বরে। আশরাফুলের এই বিয়েতে পেছনে থেকে ভূমিকা রেখেছেন জাতীয় দলের আরেক সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিসের মা।
২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় আশরাফুলের।৬১ টেস্ট খেলে তাঁর সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরি। আর ১৭৭টি ওয়ানডে ম্যাচে তাঁর রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে ৩টি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি।


বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.