সাময়িকী.কম
অগ্নি-টু এর একটি দৃশ্যে মাহিয়া মাহি

এবার ঈদের চার সিনেমার তিনটি সিনেমা ছাড়পত্র পেলেও বাকি ছিল কেবল অগ্নি-টু। তবে গত ৯ জুলাই সেন্সরবোর্ড থেকে কর্তনবিহীন ছাড়পত্র পায় সিনেমাটি। গত মাসে সিনেমাটির 'ম্যাজিক মামনি' শিরোনামের গানটি ইউটিউবে প্রদর্শন শুরু হলে বেশ আলোচিত হয়। 
ব্যয়বহুল এই সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। সিনেমাটি পরিচালনাও করেছেন যৌথভাবে সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী এবং ভারতের হিমাংশু। অগ্নির মতো অগ্নি-টুতেও নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। বিপরীতে রয়েছে কলকাতার ওম। মাহি বলেন, 'নিজের অভিনয় নিয়ে বরবরাই আমি খুশি। অনেক অনেক শ্রম এবং ত্যাগ তিতিক্ষার ফসল অগ্নি-টু। আমার বিশ্বাস অগ্নি-টু যেমন মুক্তির আগেই আলোড়ন তুলেছে, মুক্তির পরেও একই ধারা অব্যাহত রাখবে।' জাজ মাল্টিমিডিয়ার কর্ণধর আব্দুল আজিজ বলেন, 'অগ্নি ২' সিনেমাটি ঈদে মুক্তির পর পরই বিশ্বের আরও ৮টি দেশে প্রদর্শিত হবে। 
১৪ আগস্ট থেকে ভারত, চীন (চায়না ভাষায়), হংকং, মালেশিয়া (মালয় ভাষায়), ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ইটালি ও আমেরিকা'তে প্রদর্শিত হবে সিনেমটি। এ দেশ গুলোতে প্রদর্শনের সময় প্রচার-প্রচারণার জন্য সেখানে উপস্থিত থাকবেন সিনেমার প্রধান পাত্র-পাত্রী এবং সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরী। 
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.