সাময়িকী.কম : সফলতার সাথে সম্পন্ন হলো 'ফেয়ার এন্ড লাভলী' তোমার গল্পে সবার ঈদ' সিজন-৪, লেখো গল্প, হও নাট্যকার প্রতিযোগিতা। গত বৃহস্পতিবার (০৯ জুলাই) সন্ধ্যায় ব্রাক সেন্টারে এই উপলক্ষে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
এবারের নির্বাচিত সেরা ৫ গল্পকার ইয়াসিন সেলিম-জীবনের রঙ, মুনতাসির মারুফ-ফেরা, মো. আনারুল ইসলাম রানা-নির্জন স্বাক্ষর, ওসমান সজীব-মাতাল হাওয়া এবং মো. আজহারুল হক বৃষ্টি বা রোদ অথবা অন্য কিছু। এই গল্পগুলো দিয়ে তৈরি হবে ৫টি ঈদের নাটক। যা প্রচারিত হবে বৈশাখী টেলিভিশনের ঈদ অনুষ্ঠামালায়। 
নাটকগুলো নির্মাণ করবেন- আলভী আহমেদ, গৌতম কৈরী, চয়নিকা চৌধুরী, আশফাক নিপুণ ও রুবাইয়াত মাহমুদ। শ্রেষ্ঠ ৫ গল্পকারের প্রত্যেকেই পুরস্কার হিসেবে পান ৫০ হাজার টাকা। 'ফেয়ার অ্যান্ড লাভলী' তোমার গল্পে সবার ঈদ' পুরো প্রক্রিয়াটির প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন বৈশাখী টেলিভিশনের কমিশনিং এডিটর জাহিদ হোসেন শোভন। 
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক টিপু আলম, প্রধান নির্বাহী ও প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল, প্রধান বিচারক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন ও আনিসুল হক। আরও উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের সকল বিভাগীয় প্রধানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।  
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.