সাময়িকী.কম : আসন্ন বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজের প্রতিটি ম্যাচের টিকিট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি)।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি জানায়, টেস্ট সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৫০ টাকা। ওয়ানডে সিরিজে টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ১৫০ টাকায়। তবে এর আগে পাকিস্তানের বিপক্ষে একই টিকিটের দাম ছিল টেস্টে ২০ টাকা ও ওয়ানডেতে ১০০ টাকা।

আগামী রোববার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি২০ সিরিজের প্রথম ম্যাচ। সব ম্যাচের টিকিট ম্যাচ শুরুর দুইদিন আগে ইউ ক্যাশের মাধ্যমে কিনতে পারবে আগ্রহীরা। তবে ব্যাংক থেকে সরাসরি টিকিট ম্যাচের আগের দিন কিনতে পারবেন সমর্থকরা।

ঢাকায় ইউসিবি ব্যাংকের প্রগতি সরণী, মিরপুর রোড, শান্তিনগর, উত্তরা ও মিরপুর শাখায় প্রতিটি ম্যাচের টিকিট পাওয়া যাবে। আর চট্টগ্রামের সমর্থকরা টিকিট সংগ্রহ করতে পারবেন হালিশহর, দামপাড়া, মুরাদপুর এবং অন্দরকেল্লা শাখা থেকে।

আগামী ৫ জুলাই বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার প্রথম টি-টোয়েন্টি হবে মিরপুর স্টেডিয়ামে। ৭ জুলাই হবে দ্বিতীয় টি-২০। ১০ ও ১২ জুলাই প্রথম দুটি ওয়ানডে হবে মিরপুর স্টেডিয়ামে। এরপর ১৫ জুলাই চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে।

২১ থেকে ২৫ জুলাই চট্টগ্রামেই হবে প্রথম টেস্ট। সফরের শেষ টেস্ট হবে মিরপুরে, ৩০ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত।

ওয়ানডে সিরিজের টিকিটের দাম:

বিসিবি হসপিটালিটি লাউঞ্জ: ৩০০০ টাকা
গ্র্যান্ড স্ট্যান্ড: ৩০০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড: ১০০০ টাকা
শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড: ৫০০ টাকা
উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড: ২৫০ টাকা
পূর্ব স্ট্যান্ড: ১৫০ টাকা 

টেস্টের টিকিটের দাম:

বিসিবি হসপিটালিটি লাউঞ্জ: ১০০০ টাকা
গ্র্যান্ড স্ট্যান্ড: ৫০০ টাকা    
আন্তর্জাতিক গ্যালারি: ৩০০ টাকা
ক্লাব হাউজ: ২০০ টাকা
পশ্চিম গ্যালারি: ৮০ টাকা
পূর্ব স্ট্যান্ড: ৫০ টাকা  
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.