নিউজ ডেস্ক 
সাময়িকী.কম

চট্টগ্রাম : ১৮-০৬-২০১৫ খ্রিঃ তারিখ রাত ০৮.৩০ ঘটিকার সময় ষোলশহর ২ নম্বর গেইটে রাস্তার উপর অনেক যাত্রী গাড়ির জন্য অপেক্ষা করতেছিল। ঐ সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল জলিল মন্ডল বিপিএম। তাৎক্ষনিক গাড়ি থেকে নেমে তিনি যাত্রীদের অপেক্ষার কারণ জিজ্ঞাসা করলে যাত্রীরা তাকে বলেন, দীর্ঘ সময় ধরে অপেক্ষা করেও গন্তব্যে পৌছার জন্য গাড়ি পাচ্ছি না। এই কথা শুনে সঙ্গে সঙ্গে তার নির্দেশে পুলিশ বহণকারী একটি বাস দিয়ে যাত্রীদের গন্তব্য স্থলে পৌছে দেওয়া হয়। 
জানা গেছে, সিএমপি’ কমিশনারের নির্দেশে পুরো রমজান মাস জুড়ে সিএমপি’র এই সেবা “সৌজন্য পুলিশ সার্ভিস” নামে চালু থাকবে। যাত্রী পরিবহণের কাজে নিয়োজিত এই পুলিশ বাস সমূহ প্রতিদিন বিকালে নগরীর গুরুত্বপূর্ন মোড় হতে যাত্রী পরিবহণ করে গন্তব্যে পৌছে দিবে। যাত্রী সাধারণের অসুবিধার কথা মাথায় রেখেই সিএমপি কমিশনার নিজ উদ্যোগে এই পরিবহণ ব্যবস্থা চালু করেছেন। 
সিএমপি কমিশনার  জানান, প্রয়োজনে এই বাসের সংখ্যা আরও বাড়ানো হতে পারে। এই সার্ভিসটি সম্পূর্ণ বিনামূল্যে যাত্রী পরিবহণ করবে এবং সিএমপি’র নিজস্ব তহবিল হতে এর ব্যয় নিরবাহ করা হবে।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.