সাময়িকী.কম
প্রেমিক কিংবা প্রেমিকা আপনার মন কেড়ে নিয়েছে। তার সঙ্গে আপনার অন্তরঙ্গ সম্পর্ক এবং এ সম্পর্ক সারা জীবনের জন্য টেনে নিতে আপনি আগ্রহী। কিন্তু সে কি আপনার এ আগ্রহকে মূল্যায়ন করছে নাকি শুধুই আপনাকে ব্যবহার করছে? এ লেখায় দেওয়া হলো কয়েকটি উপায়, যা দিয়ে বাস্তবতা যাচাই করুন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
১. হঠাৎ প্রোগ্রামে অনীহা
আপনি তার সঙ্গে দেখা করতে চাইলেই পারেন না। সে নানা উছিলায় আপনার হঠাৎ দেখা করার ইচ্ছাকে দমন করে। তার বদলে আগে থেকে ঠিক করা প্রোগ্রামেই সে আগ্রহী থাকে। এর কারণ হতে পারে সে শুধু আপনার সঙ্গেই নয় অন্য কারো সঙ্গে সময় মিলিয়ে চলে। আর এতেই হঠাৎ করে তার সঙ্গে দেখা করা সম্ভব হয় না আপনার।
২. গোপনীয়তা
আপনার সঙ্গে দেখা করতে গেলে সে মোটেই পরিচিতদের মাঝে থাকে না। অন্যদের থেকে লুকিয়ে গোপনে দেখা করতে সে আগ্রহী। আর এতে আপনার যতই খরচ হোক না কেন, মোটেই ভ্রুক্ষেপ করে না সে।
৩. বন্ধুদের সঙ্গে পরিচয় না করানো
আপনার সঙ্গীর বন্ধু কিংবা বান্ধবীদের সঙ্গে কোনোভাবেই আপনি পরিচিত হতে পারছেন না। এ বিষয়ে তার বরাবরই অনীহা। এর কারণ হতে পারে তার জীবনের কাছাকাছি সে আপনাকে মোটেই নিতে চায় না। বরং তার বদলে সে আপনাকে ব্যবহার করতেই আগ্রহী।
৪. সুবিধা গ্রহণ
আর্থিক কিংবা অন্য সুবিধা আপনার থেকে সে গ্রহণ করে। তার বদলে আপনি তেমন কিছুই পান না। এ ক্ষেত্রে বিষয়টি খতিয়ে দেখতে হবে যে, সে আপনাকে ব্যবহার করে সুবিধাগুলো বাগিয়ে নিচ্ছে কি না।
৫. তার কথা বলে, শোনে না
আপনি তার কথা শুনতে পছন্দ করেন। কিন্তু সে মোটেই আপনার কথার জবাব দেয় না। বরং তার মতো করে সে কথা বলতেই পছন্দ করে। আর এ ক্ষেত্রে বিষয় হলো আপনি হয়তো তার প্রেমে পড়েছেন কিন্তু সে আপনাকে ব্যবহার করছে।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.