নিজস্ব সংবাদদাতা 
সাময়িকী.কম

মুক্তমনা ব্লগের ব্লগার ও সিলেট গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক অনন্ত বিজয় দাশ সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন। সিলেটের সুবিদ বাজার এলাকায় মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে এই হামলার শিকার হন তিনি। 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার রহমত উল্লাহর জানান, সকালে অনন্ত সুবিদ বাজার এলাকায় তার বাসা থেকে বের হওয়ার পর দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে অনন্তকে গুরুতর জখম করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।  

অনন্তের বন্ধু ও সিলেট জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি শহিদুজ্জামান পাপলু জানান, পেছন দিকে থেকে হামলাকারীরা অনন্তের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার মাথার থেকে মগজ বের হয়ে যায়। তিনি ঘটনাস্থলেই মারা যান। 

ঘটনার পর অনন্তের লাশ সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের মর্গে রাখা হয়েছে। অনন্ত মুক্তমনা লেখক ও ব্লগার ছিলেন। বিভিন্ন সময় তিনি বস্তুবাদ ও যুক্তিবাদ নিয়ে ব্লগে লিখতেন। এ নিয়ে তার কয়েকটি বই রয়েছে। গত ফেব্রুয়ারিতে দুর্বৃত্তদের হামলায় নিহত বিজ্ঞানমনস্ক লেখক অভিজিতের একটি বইয়ের ভূমিকা লিখেছিলেন অনন্ত। এ ছাড়া যুক্তি নামের একটি পত্রিকা সম্পাদনা করতেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.