শওকত আলী বাবু, বাগেরহাট থেকে
সাময়িকী.কম

যার বিয়ে তার খবর নেই, পাড়া পড়শির ঘুম নেই...।

অল্প পরিচিত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি বাংলাদেশ দলের পেসার রুবেলের কাছে খোলা চিঠি লিখেছেন। শনিবার রাত সাড়ে ১০টায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে চিঠি পোস্ট করার পর বাগেরহাট শহরে হইচই পড়ে যায়। সংবাদকর্মীরা বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের কাছে বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেন।
হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়ানো, অতঃপর রুবেলের বিরুদ্ধে মামলা এবং অব্যাহতি- সবকিছু নিয়ে বাগেরহাটের ক্রীড়ামোদীদের মধ্যে ব্যাপক আলোচনা চলছিল। নতুন খবর, বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার চাল ব্যবসায়ী মোশারফ হোসেনের মেয়ে দোলার সঙ্গে রুবেলের বিয়ে হতে যাচ্ছে। রোববার সকাল থেকেই দোলা কে, কোথায় থাকেন, কার মেয়ে- এসব বিষয়ে খোঁজ নিতে শুরু করেন রুবেলভক্তরা। তবে বিষয়টি নিয়ে এখনও গণমাধ্যমে প্রকাশ করার মতো কিছুই হয়নি, এমন দাবি রবেলের পরিবারের। হঠ্যাৎ আলোচনার ঝড় তোলা রুবেলের বিয়ের বিষয়ে জানার জন্য তার বাবা সিদ্দিকুর রহমানের সঙ্গে রোববার এ প্রতিনিধির কথা হয়।
তিনি বলেন, রুবেলকে নিয়ে কিছু মানুষ অহেতুক মিথ্যাচার করছে। আমরা রুবেলের বিয়ের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নিইনি। যেহেতু তার সামনে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিরিজ রয়েছে, রুবেল সেসব সিরিজ নিয়ে ব্যস্ত থাকবে। তার বিয়ে হলে অবশ্যই সবাইকে জানানো হবে, পারিবারিকভাবেই আমরা ওর জন্য মেয়ে দেখছি। তিনি বলেন, ‘এরই মধ্যে আমি ব্যক্তিগতভাবে ভাণ্ডারিয়া এলাকায় একটি মেয়ে সম্পর্কে খোঁজ নিয়েছি। এটিও একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখনও কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। যেহেতু ছেলে বড় হয়েছে বিয়ে তো একদিন দিতে হবেই। সময়-সুযোগ মতো আমরা তার বিয়ে দেব। আল্লাহর হুকুম ছাড়া তো হবে না।’
রুবেলের মা বিয়ের খবর অস্বীকার করেননি। তবে বলেছেন, ‘এখনই নয়, রুবেল পাকিস্তানের বিপক্ষে শেষ টেস্ট ম্যাচের আগে বিয়ের ব্যাপারে কথা বলতে আগ্রহী নই।’ রুবেলের পারিবারিক সূত্রে জানা গেছে, এরই মধ্যে বিয়ের পাত্রী একদফা রুবেলের নাগেরবাজারের বাড়ি ঘুরে গেছেন। রুবেলের পরিবারের পক্ষ থেকে কয়েকজন পাত্রী দেখে এসেছেন।
এদিকে রুবেলের বিয়ে ঠিক হয়ে যাওয়ার পর ফেসবুকে তাকে উদ্দেশ করে খোলা চিঠি লিখেছেন চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপি। চিঠিতে তার সঙ্গে রুবেলের প্রতারণার অভিযোগ এনে আল্লাহর কাছে বিচার চেয়েছেন। দৈনিক যুগান্তর থেকে 
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.