স্টাফ রিপোর্টার
সাময়িকী.কম
শুক্রবার মহাখালী এলাকায় গণসংযোগ করেন আওয়ামীলীগ সমর্থিত ১৯,২০,২১নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী খালেদা বাহার বিউটি।
ছবি : রফিকুল ইসলাম সাগর/সাময়িকী.কম

ঢাকা : আর মাত্র তিনদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন। ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থীরা। সাথে থেমে নেই কাউন্সিলর প্রার্থীরা। পাড়া মহল্লায় বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট চাচ্ছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। প্রতিদিনের মতো শুক্রবারেও ( ২৪ এপ্রিল) প্রচারনায় ব্যস্ত সময় পার করেছেন ঢাকা সিটি কর্পোরেশনের দুই অংশের মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

দূষণমুক্ত-পরিচ্ছন্ন নগরীর অঙ্গীকার ছিলো উত্তর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী অনিসুল হকের নির্বাচন ইস্তেহারে। তাই শুক্রবারে এক ব্যতিক্রমী প্রচারে অংশ নেন তিনি। বিডি-সাইকেলিস্ট গ্রুপের সঙ্গে মোহাম্মদপুরের বসিলা থেকে মানিক মিঞা এভিনিউ পর্যন্ত সাইকেল চালিয়ে আসেন আনিসুল হক। সে সময় তিনি বলেন, নির্বাচিত হলে বাহন হিসেবে এই যানটি জনপ্রিয় করার উদ্যোগ নেবেন। তিনি জানান, নির্বাচিত হলে কাজের মাধ্যমেই ভোটারদের প্রতিদান দিবেন। 

শুক্রবার মিরপুর শাহআলী মাজার জিয়ারত করে আশ পাশের এলাকায় গনসংযোগ করেন জাতীয় পার্টি সমর্থীত প্রার্থী বাহাউদ্দিন আহমদ বাবুল। সাংবাদিকদের তিনি জানান, এখন পর্যন্ত কোন ধরনের বাধা বিপত্তি ছাড়াই সুষ্ঠুভাবে গনসংযোগ করতে পারছেন। সে সময়ে আবারো তিনি ভোটের আগে সেনা বাহিনী মোতায়েনের দাবি জানান।

শুক্রবার রাজধানীর কামরাঙ্গীর চরে প্রচার চালান বিএনপি নেতা মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাস। সেসময় সবার জন্য সমান সুযোগ সৃস্টির জন্য সরকারের কাছে দাবি জানান আব্বাসের স্ত্রী।
এদিকে জুরাইনের মাজার শরীফ শাহী মসজিদে জুমার নামাজ শেষে প্রচারনায় নামেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সাঈদ খোকন। ঢাকা দক্ষিণের নগর পিতা নির্বাচিত করতে মাছ মার্কায় ভোট প্রার্থণা করেন তিনি।

শুক্রবার সকালে রাজধানীর মহাখালী এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। পাশাপাশি মিরপুর কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় গনসংযোগ করেন তাবিথ। এ সময় তাবিথ আউয়াল বলেন, 'দেশকে নিরাপত্তা দিতে ও মানুষের আস্থা অর্জনের জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করতে হবে।' তিনি দাবি করেন, জনগনের সঙ্গে সরকারের দূরূত্ব তৈরি হয়েছে। তাই তিনিই নির্বাচিত হবেন।
শুক্রবার জুমার নামাজ শেষে মহাখালী বড় মসজিদের ইমাম সাহেবের কাছে দোয়া প্রার্থনা করেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ নাসির।

নিয়মিত প্রচারনার অংশ হিসেবে শুক্রবার মহাখালী এলাকায় গণসংযোগ করেন আওয়ামীলীগ সমর্থিত ১৯,২০,২১ ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর (আসন-৭) প্রার্থী খালেদা বাহার বিউটি। তিনি মহাখালী ওয়ারলেস গেট, টি এন্ড টি কলোনী, করাইল বেলতলী এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে পথে তিনি ভোটারদের হাতে লিফলেট দিয়ে দোয়া চান ও মোড়া মার্কায় ভোট প্রার্থনা করেন।  
এদিকে মহাখালী বড় মসজিদে জুমার নামাজ শেষে প্রচারনায় নামেন ২০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ নাসির। তিনি সকলের দোয়া ও কাউন্সিলর হিসেবে তাকে নির্বাচিত করতে ঘুড়ি মার্কায় ভোট কামনা করেন।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.