স্টাফ রিপোর্টার 
সাময়িকী.কম

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৫
মহাখালী টিঅ্যান্ডটি মাঠে শুক্রবার ঢাকা উত্তর সিটির মেয়র প্রার্থী আনিসুল হকের নির্বাচনী প্রচার উপলক্ষে আয়োজিত
কনসার্টে সঙ্গীত পরিবেশন করেন কণ্ঠশিল্পী মমতাজ। ছবি : রফিকুল ইসলাম সাগর/সাময়িকী.কম

ঢাকা উত্তরের আওয়ামীলীগ সমর্থিত মেয়রপ্রার্থী আনিসুল হকের জন্য গান গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ। 

শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে মহাখালীর টিঅ্যান্ডটি মাঠে ঢাকা উত্তর সিটির মেয়র প্রার্থী আনিসুল হকের প্রচারণায় 'মানবিক ঢাকার জন্য গান, সমাধানযাত্রার জন্য গান' শীর্ষক মুক্ত কনসার্টের আয়োজন করা হয়। এতে গান করেন মমতাজ। এ সময় মমতাজ গানের সুরে সুরে আনিসুল হকের টেবিল ঘড়ি মার্কা ও ২০নং ওয়ার্ডের আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হাজী মোহাম্মদ আসলামের সমর্থনে মিষ্টি কুমড়া মার্কায় ভোট চান।

'পাঙ্খা পাঙ্খা পাঙ্খা পাঙ্খা পাঙ্খা হইলো মন, এই মনের পাঙ্খা ঘুরে নাতো, খুঁজে বেড়ায় বন'- কণ্ঠশিল্পী মমতাজের এমন গানের সুরে মাতোয়ারা ছিলেন দর্শকরা। গানের মাঝেই দর্শকের উদ্দেশে জিজ্ঞাসা, যোগ্য প্রার্থী কে, ভোট দেবেন কাকে? দর্শকের উত্তরের সঙ্গে তাল মিলিয়ে মমতাজের স্লোগান, 'আনিসুল হক যোগ্য লোক, জয়ের মালা তারই হোক'। উচ্ছ্বসিত দর্শকেরও টেবিল ঘড়ি প্রতীকে ভোট দেওয়ার প্রতিউত্তর। 

আবদুন নূর তুষারের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে রানা প্লাজা দূর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও প্রার্থনা করা হয়। কনসার্টে কণ্ঠশিল্পী মমতাজ, জয়, কিশোর, নিশিতা, পারভেজ, পলক ও আলিফ সঙ্গীত পরিবেশন করেন। এসব গানে তারা আনিসুলের টেবিল ঘড়ি মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। শিল্পীরা আনিসুল হককে 'ভালো মানুষ' বলেও উল্লেখ করেন।
ছবি : রফিকুল ইসলাম সাগর/সাময়িকী.কম

এতে শিল্পীরা নগরীর উন্নয়নের জন্য আনিসুল হকই যোগ্য প্রার্থী উল্লেখ করে তার জন্য ভোট প্রার্থনা করেন। তারা বলেন, আমরা এখানে কেন এসেছি আপনারা জানেন? আমরা এসেছি আনিসুল হকের পক্ষ্যে আমাদের সমর্থন জানাতে। 

তারা বলেন, নগরীর সমস্যা সমাধান ও উন্নয়নের জন্য যোগ্য প্রার্থী আনিসুল হককে প্রয়োজন।

সপরিবারে এই অনুষ্ঠানে যোগ দিয়ে মেয়রপ্রার্থী আনিসুল হক বলেন, তাকে ভোট দিলে সবাইকে সঙ্গে নিয়ে বস্তির শ্রমজীবী মানুষের উন্নয়ন ও বিদ্যমান সমস্যা সমাধানে কাজ করবেন তিনি। নগরবাসীর বিপদ-আপদে পাশে থাকবেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হাজী মোহাম্মদ আসলাম ও ১৯,২০,২১ সংরক্ষিত নারী কাউন্সিলর (আসন-৭) প্রার্থী খালেদা বাহার বিউটি।
ছবি : রফিকুল ইসলাম সাগর/সাময়িকী.কম

আওয়ামীলীগ দলীয় এমপি দেশবরেণ্য কণ্ঠশিল্পী মমতাজ বলেন, ঢাকাকে পরিচ্ছন্ন, সবুজ ও বসবাসের উপযোগী করে গড়ে তোলার জন্য আনিসুল হকই যোগ্য প্রার্থী। তাকে ভোট দিলে প্রধানমন্ত্রীও নগরবাসীর সমস্যা সমাধানে সহযোগিতা করবেন। এই অনুষ্ঠানে আসলাম ও বিউটির পক্ষেও ভোট চাওয়া হয়।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.