সাময়িকী.কম

স্পোর্টস প্রতিবেদক : আইসিসির সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, “আমার কাছে আইসিসির সভাপতির চেয়ে দেশই প্রথম।” বুধবার দুপুরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের তিনি একথা বলেছেন।

আ হ ম মুস্তফা কামাল বলেন, অন্যান্য খেলায় যেসব উন্নত প্রযুক্তি ব্যবহার করা হয়, বাংলাদেশ-ভারতের খেলায় ওই প্রযুক্তি ব্যবহার করা হয় নাই। যার ফলেই বিতর্কিত সিদ্ধান্ত চলতে লাগলো।

তিনি বলেন, আমাদের অধিকার কেড়ে নেয়া হচ্ছে, আমরা এর বিচার চাই। সেদিন ১৬কোটি মানুষ চিৎকার করেছেন। ওই দিনের ঘটনা ১৬ কোটি মানুষ সঙ্গে আছেন। আমি আমার দেশের মানুষের জন্য কাজ করব। দেশের মানুষকে ছোট করে কখনো সভাপতির পদ গ্রহণ করতে পারব না। আজকে থেকে আমার বক্তব্য হবে সাবেক সভাপতির বক্তব্য।

বুধবার দুপুরে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তাপস রায় জানান, বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন।

আইসিসির গঠনতন্ত্র অনুযায়ী প্রেসিডেন্ট হিসেবে মুস্তফা কামালের ট্রফি তুলে দেয়ার কথা থাকলেও ২৯ তারিখে অনুষ্ঠিত একাদশতম বিশ্বকাপ ফাইলানে বিজয়ী দল অস্ট্রেলিয়ার হাতে ট্রফি তুলে দেন আইসিসির চেয়্যারম্যান শ্রীনিবাসন। যার বিরুদ্ধে অনেক কেলেঙ্কারির অভিযোগ রয়েছে।

একাদশতম বিশ্বকাপেও আইসিসির সংবিধার লঙ্ঘন করে আরেকটি কেলেঙ্কারির জন্ম দিয়েছেন শ্রীনিবাসন। 
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.