সাময়িকী.কম ডেস্ক

ঢাকা : বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন ৯/১ ধারায় মামলাটি দায়ের করেছেন চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপী। শনিবার সন্ধ্যায় মামলাটি দায়ের করা হয়। মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

মোস্তাফিজুর রহমান মানিকের ‘কিছু আশা কিছু ভালোবাসা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় হ্যাপির। এরপর সিনেমা রয়েল ও অনেকগুলো ‘সমসাময়িক’ ছবিতে অভিনয় করেন হ্যাপী।  

মামলায় হ্যাপী অভিযোগ করেছেন, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন। নাজনীন আক্তার হ্যাপী নামের এই অভিনেত্রী তার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগ এনেছেন।

জানা গেছে, শনিবার ১৩ ডিসেম্বর সন্ধায় মামলাটি দায়ের করেন নাজনীন আক্তার হ্যাপী (১৯) নামে এক তরুণী। হ্যাপী মিরপুরের রূপনগর আবাসিক এলাকার ১৬ নম্বর সড়কের ২৬ নম্বর বাসায় থাকেন।

তবে মামলায় রুবেল হোসেনের ঠিকানা উল্লেখ করেনি হ্যাপী। এজাহারে তিনি আসামির ঠিকানার স্থলে লিখেছেন, ‘মিরপুর কমার্স কলেজের সামনে, দেখলে চিনব।’ 

হ্যাপী অভিযোগ করেন, ফেইসবুকের মাধ্যমে ওর সাথে আমার প্রায় এক বছর আগে পরিচয় হয়। নয় মাস ধরে তার সাথে ঘনিষ্ঠতা। বিয়ের কথাবার্তা চলার মধ্যে আরেক মেয়ের সাথে সম্পর্ক করে তোলে রুবেল। এর পর থেকে সে আমাকে এড়িয়ে চলতে শুরু করে। পরে অনেকটা নিরুপায় হয়েই থানায় অভিযোগ করি।

ওসি সালাহউদ্দিন বলেন, কমার্স কলেজের কাছে রুবেলের একটি ফ্ল্যাট আছে। ওই ফ্ল্যাটে হ্যাপীর নিয়মিত যাওয়া-আসা ছিল।
বিভাগ: ,

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.