নিজস্ব সংবাদদাতা 
সাময়িকী.কম
ছবি : সাময়িকী.কম

ঢাকা : মহান বিজয় দিবস উপলক্ষে সরকারী তিতুমীর কলেজের আয়োজনে আলোচনা সভা এবং প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প্রতিবার (১৮ ডিসেম্বর) সরকারী তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহফুজ হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী এবং বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ খান জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারী তিতুমীর কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড. পারভীন সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন- তিতুমীর কলেজ মহান বিজয় দিবস-২০১৪ উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মো: আবুল হোসেন, সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগ এর সভাপতি কাজী মেরাজুল ইসলাম ডলার এবং সাধারন সম্পাদক মানিক হোসেন মানিক।
ছবি : সাময়িকী.কম

অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে প্রধান অতিথি প্রীতি ফুটবল ম্যাচে জয়ী দলকে পুরস্কার ট্রফি প্রদান করেন। দলের অধিনায়ক ও বনানী থানা ছাত্রলীগের সহ-সভাপতি পি.কে.বি. নিপুণ দলের পক্ষে পুরস্কার ট্রফি গ্রহণ করেন।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর ২০১৪ সরকারী তিতুমীর কলেজ মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। সরকারী তিতুমীর কলেজ ছাত্রাবাস ও সরকারী তিতুমীর কলেজ দুইটি দলের মধ্যে অনুষ্ঠিত খেলায় 'সরকারী তিতুমীর কলেজ ছাত্রাবাস' জয়লাভ করে

বিভাগ: ,

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.