সাময়িকী.কম
অর্পিতা খানের বিয়ে নিয়ে ভারতের বিনোদন জগতে বেশ হৈ চৈ চলছে। ভারতীয় অভিনেতা সালমান খান তার এই ছোট বোনের বিয়েতে আয়োজনের কমতি রাখেননি। ভারতের প্রধানমন্ত্রী থেকে শুরু করে কে নেই বিয়ের অনুষ্ঠানে অতিথির তালিকায়। সেই সঙ্গে এই বিয়েকে কেন্দ্র করে শাহরুখ-সালমানের সম্পর্কও আবার জোড়া লেগেছে। কিন্তু এই অর্পিতা খান আসলে কে?

অনেকেই জানেননা সালমান খানের আপন বোন নন অর্পিতা। সেলিম খান এবং তার প্রথম স্ত্রী সালমা খান অর্পিতাকে দত্তক নেন।
এক ছিন্নমূল নারীর মেয়ে অর্পিতা। মুম্বাইয়ের ফুটপাতে মরে পড়ে ছিলেন এই নারী। ছোট্ট অর্পিতাকে কাঁদতে দেখে বাড়িতে নিয়ে আসেন সালমানের বাবা-মা। পরে তাকে দত্তক নেন তারা।
অর্পিতা সম্পর্কে এমনই আরও পাঁচটি তথ্য জেনে নেওয়া যাক।
১. এ প্রজন্মের অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ছিল অর্পিতার। তখন অর্জুনের বয়স ছিল ১৮ আর তার ওজন ছিল ১৪০ কেজি। তবে তাদের সম্পর্ক মাত্র দুবছর টিকেছিল।
২. পরিবারের সবাই চলচ্চিত্রের সঙ্গে কোনো না কোনোভাবে জড়িত থাকলেও, ছোটবেলা থেকেই সিনেজগতের প্রতি আগ্রহ নেই অর্পিতার।
লন্ডন থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর উচ্চশিক্ষা নেয়ার পর এখন মুম্বাইয়ের একটি ইন্টেরিয়র ডিজাইন ফার্মে কাজ করছেন তিনি।
৩. অর্পিতার আগ্রহ না থাকলেও হিন্দি সিনেমায় নিজের ভাগ্য অন্বেষণ করতে চান স্বামী আয়ুশ শর্মা। দিল্লিভিত্তিক পারিবারিক ব্যবসা ছেড়ে এখন নায়ক হওয়ার ইচ্ছা আয়ুশের।
৪. সম্প্রতি দেহে উল্কি এঁকেছেন অর্পিতা। তারার নকশায় এই উল্কিতে উঠে এসেছে তার পরিবারের সব সদস্যের নাম। যাদের মধ্যে রয়েছেন বাবা সেলিম খান থেকে শুরু করে হেলেন, সালমা, সোহেল, আরবাজ, সালমান এবং দিকশার নাম।
৫. অর্পিতা-আয়ুশের বিয়ের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার জন্য আলাদা একটি অ্যাকাউন্ট খুলেছেন তাদের বন্ধুরা। ‘এএ_ওয়েডিং’ নামের এই একাউন্টে পোস্ট করা হচ্ছে জমকালো এই আসরের সব ছবি।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.