ফারজানা চৌধুরী
সাময়িকী.কম

আসছে ১লা নভেম্বর বিশ্বের প্রথম অনলাইন ভিত্তিক কার্টুন ম্যাগাজিন 'টুনস ম্যাগ'-এর পঞ্চম বর্ষপূর্তি। এ উপলক্ষে আয়োজিত হতে যাচ্ছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

টুনস ম্যাগ সূত্রে জানা গেছে, আয়োজিত অঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে 'প্রথম থেকে নবম শ্রেনী' পড়ুয়া যেকোন স্কুলের শিক্ষার্থী। এতে অংশ নেয়ার জন্য নাম নিবন্ধন চলছে। আগামী ২৮ নভেম্বর ২০১৪ পর্যন্ত নাম নিবন্ধন চলবে। 

toonsmagbangla@gmail.com এই ঠিকানায় ইমেইল অথবা ০১৮১৯৯৬৩০৮৬ এই নম্বরে শিক্ষার্থীর নাম, শিক্ষা প্রতিষ্ঠানের নাম, শ্রেণী মেসেজে লিখে পাঠিয়ে নাম নিবন্ধন করা যাবে বলে সূত্র জানিয়েছে।

জানা যায়, অঙ্কন শেষে প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে থেকে উপস্থিত বিচারকগণ সেরা তিনটি অঙ্কন (১ম, ২য়, ৩য়) হিসেবে নির্ধারণ করবেন। অঙ্কন করতে হবে অনুষ্ঠানে উপস্থিত থেকে। সেরা অঙ্কনের জন্য তিনজন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হবে। অঙ্কনের জন্য রং পেন্সিল/ড্রয়িং পেপারসহ প্রয়োজনীয় সব উপকরণ প্রতিযোগীকে সঙ্গে নিয়ে অংশ নিতে হবে বলে জানাগেছে।

উক্ত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় শিক্ষার্থীদের অংশ নেয়ার জন্য আহ্বান জানান 'টুনস ম্যাগ বাংলা'র সম্পাদক রফিকুল ইসলাম সাগর। তিনি অভিভাবকদের অনুরোধ করেন তাদের সন্তানদের প্রতিযোগিতায় পাঠাতে।

এ বিষয়ে তিনি বলেন, 'অভিভাবকগণ আপনাদের অনুরোধ করছি, টুনস ম্যাগ আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় আপনার সন্তানকে পাঠিয়ে আমাদের অনুষ্ঠান সুষ্ঠু ও সফল করতে সহযোগিতা করুন।' এছাড়া অনুষ্ঠান সফল করতে লেখক পাঠক কার্টুনিস্ট অভিভাবকসহ সকল শুভাকাঙ্খীদের উপস্থিতি কামনা করেন তিনি। 

এই প্রতিযোগিতা সম্পর্কৃত বিস্তারিত তথ্য জানা যাবে (www.bd.tOOnsMaG.Com) সাইটে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.