সাময়িকী.কম
সিনেমা দেখা মানেই ভালো কিছু সময় কাটানো। বিশেষ করে তা যদি হয় রোমান্টিক অথবা কমেডি তাহলে তো কথাই নেই। নায়ক নায়িকার কেমিস্ট্রিতে সিনেমা দেখার সময়টা হয়ে ওঠে উপভোগ্য। সিনেমায় নায়ক নায়িকার দেখা হওয়ার বিষয়টিও হয় বেশ নাটকীয়। কেবলমাত্র নির্দিষ্ট কিছু স্থানেই যুগের পর যুগ ধরে দেখা হয়ে আসছে নায়ক-নায়িকার, হচ্ছে প্রেমের সূচনা। বিশেষ করে দেশীয় এবং ভারতীয় সিনেমাগুলোতে নায়ক নায়িকার দেখা হয় কিছু নির্দিষ্ট স্থানে। আসুন একনজরে দেখে নেয়া যাক সিনেমায় নায়ক নায়িকার প্রথম দেখা হওয়ার প্রচলিত স্থানগুলো।

বাস, ট্রেন বা প্লেনের পাশাপাশি সিট

বাস, ট্রেন বা প্লেনের পাশাপাশি সিটে বসে নায়ক নায়িকার পরিচয় হওয়ার ঘটনাটাও সিনেমায় দেখা যায়া অহরহ। বিশেষ করে নায়িকা ঘর থেকে পালিয়ে একা বাসে বা ট্রেনে উঠলে নায়কের সাথে দেখা হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

কলেজ/বিশ্ববিদ্যালয়ের সিড়ি

নায়ক/নায়িকা যদি কলেজ বা বিশ্ববিদ্যালয়ের ছাত্র/ছাত্রী হয় তাহলে তাদের দেখা হতে পারে সিড়ি দিয়ে তাড়াহুড়ো করে উঠা নামা করার সময়ে। হঠাৎ ধাক্কা লেগে হাত থেকে বই পড়ে গিয়ে পরিচয় হওয়ার মতো ঘটনাও দেখা যায় সিনেমায়।

মার্কেট/বাজার

নায়ক নায়িকার দেখা হওয়ার আরেকটি সাধারণ স্থান হলো মার্কেট, সুপারশপ অথবা বাজার। নানান জরুরী কেনাকাটার সময়ে দেখা হয়ে যায় ভালোবাসার মানুষটির সাথে।

লিফট

নায়ক নায়িকার লিফটে দেখা হওয়ার ঘটনাও অহরহই দেখা যায়। অধিকাংশ সময়েই নায়িকা এক্ষেত্রে বেশ বিরক্তি প্রকাশ করে। নানা তিক্ত অভিজ্ঞতার মধ্যে দিয়ে এগিয়ে চলে নায়ক নায়িকার মিষ্টি কাহিনী।

কফিশপ

নায়ক নায়িকার প্রথম দেখা হওয়ার আরেকটি স্থান হলো কফিশপ। কফিশপে নায়িকা বন্ধুদের সাথে খেতে আসে কিংবা একা বসে থাকে টেবিলে। আর ঠিক তখনই নায়ক/নায়িকা সঙ্গ দিতে আসে তাকে। দুজনের কথাবার্তার মাধ্যমে এগিয়ে যায় ঘটনা।

লাইব্রেরী/বইয়ের দোকান

লাইব্রেরী বা বইয়ের দোকান হলো নায়ক নায়িকাদের দেখা হওয়ার আরেকটি প্রচলিত স্থান। বইয়ের ফাঁকে ফাঁকে নায়িকার চেহারা দেখতে থাকে নায়ক। আর নায়িকা আনমনে খুঁজে যায় বই। এমন দৃশ্য নিশ্চয়ই বহুবার দেখেছেন?

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.