সাময়িকী.কম
দেশের সকল ফ্যাশন হাউজগুলোর মধ্যে অন্যতম ফ্যাশন হাউজ আড়ং। যেকোনো বড় উৎসবে পোশাক-আশাক কেনার সময় সকলের প্রথম পছন্দ থাকে আড়ং এর পোশাকের কালেকশন। কারণ ঈদ বা পূজা প্রতি উৎসবেই আড়ংএর পোশাক কালেকশনে ভিন্নতা চোখে পড়ে। সেকারণেই অনেক ফ্যাশন হাউজগুলোর ভিড়ে আড়ং সবচাইতে জনপ্রিয়।
প্রতিবারের মত এবারো ঈদ এবং পূজার উৎসবে আড়ং নিয়ে এসেছে পোশাকের একটি বৈচিত্র্যময় বিশাল সম্ভার। তবে সমস্যা হচ্ছে প্রচারণার জন্য করা তাঁদের ফটোশুটে। উৎসব উপলক্ষে আড়ং জলাবদ্ধতার যে থিমে ফটোশুট করিয়েছে, তা ইতিমধ্যেই সমালোচনার ঝড় তুলেছে। কিন্তু কেন এই সমালোচনা? কী আছে তাতে? আসুন, দেখি সেই সমালোচিত ফটোশুট।
ঈদ বা পূজা দুটি ধর্মের দুটো বড় উৎসবের কথা মাথায় রেখে পোশাকের ডিজাইন করেছে আড়ং এর ডিজাইনাররা। একারনেই লাল রঙটি বেশ ভালোই প্রাধান্য পেয়েছে।
পোশাকের কালেকশনের জন্য তোলা এই ছবির অর্থ আসলেই বোধগম্য হচ্ছে না সাধারণ দর্শকের। এই নিয়ে সকলের মধ্যে আলোচনা হচ্ছে বেশ। তাদের এই থিমের মূল অর্থ আসলে কী? তারা আসলে কী বোঝাতে চাচ্ছেন?
আসন্ন পূজার কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে মেয়েদের সালোয়ার কামিজ, শাড়ি এবং ছেলেদের জন্য নানা রঙের নজর কাড়া সব পাঞ্জাবী, ধূতি। তবে প্রচারণার জন্য তারা বেছে নিয়েছেন এক অদ্ভুত কৌশল।
বন্যায় ডুবে থাকা মানুষদের উপহাস করার জন্য অনেকেই এই ছবির নিচে নিন্দা জানিয়েছেন কমেন্টের মাধ্যমে। অনেকেই আবার বেশ হাসি ঠাট্টার মাঝেই নিয়েছেন ব্যাপারটি।
প্রতিবারের মতো এবারে ঈদ এবং পূজায় মেয়েদের শাড়ি এবং সালোয়ার কামিজের ডিজাইনকে নতুন আঙ্গিকে ডিজাইন করেছে আড়ং।
শাড়ি এবং ব্লাউজের ডিজাইনের ভিন্ন কালেকশনের জন্য সকলের প্রথম পছন্দ আড়ং। এরই প্রেক্ষিতে নতুন ধাঁচে ডিজাইন করা হয়েছে এবারের ঈদেও। ফটোশুটের থিম বাদ দিলে পোশাকগুলো কিন্তু দারুণ।
ঈদ ও পূজায় ছোটো সোনামণিদের কথা মাথায় রেখে নজর কাড়া পোশাক তৈরি করেছে আড়ং এর ডিজাইনাররা। তবে এই ফটোশুটেও দেখা যাবে সেই একই পানি।
এখন ঘরে বসেই আড়ং-এর যে কোনো পণ্য কেনাকাটা করা। একারণে আড়ং চালু করেছে অনলাইন শপিং। এর জন্য আপনাকে ব্রাউজ করতে হবে www.aarong.com। চলুন তবে নজর বুলিয়ে নিন আড়ং এর ঈদ এবং পূজার কালেকশনে।
তবে ঘুরেফিরে প্রশ্ন আবার সেই ফটোশুটে। যেখানে দেশের নানান স্থান বন্যা কবলিত, সেখানে এই হাস্যকর ফটোশুটের মানেটাই বা কী? কেবলই সস্তা পাবলিসিটি কৌশল? এই ফটোশুটের কোরিওগ্রাফার পানির মাঝে মডেলদের ছবি তুলে কী বোঝাতে চাইছেন?
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.