সাময়িকী.কম
পৃথিবীতে মানুষ মাত্রই ভালো আর খারাপের মিশেল। পৃথিবীর সকল পুরুষ যেমন খারাপ না, তেমনই সকল পুরুষ ভালোও না। নারীদের ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। যতই নারীদেরকে অবলা বা দুর্বল ভাবা হোক না কেন, একজন বিপদজনক স্বভাবের নারী যে কোন পুরুষের জীবন ধ্বংস করে দেয়ার জন্য যথেষ্ট। হ্যাঁ, শুনতে একটু কেমন কেমন লাগলেও কথা কিন্তু শতভাগ সত্যি। প্রেম করছেন কিংবা বিয়ে করার কথা ভাবছেন? তাহলে চটজলদি চোখ বুলিয়ে নিন এই তালিকায়। আর জেনে নিন প্রেম-ভালোবাসার ক্ষেত্রে কেমন নারীদের কাছ থেকে ১০০ হাত দূরত্ব বজায় রাখতে হবে।

যে শুধু আপনার টাকা দেখে

এটা সত্যি যে একান্ত পুরুষের কাছে আর্থিক নিরাপত্তা কমবেশি বেশিরভাগ নারীই খুঁজে থাকেন।
কিন্তু যে নারীর চোখে আপনার ধনী হওয়াটাই একমাত্র গুণ, তার থেকে অবশ্যই দূরত্ব বজায় রাখুন। এই ধরণের নারী আপনাকে কেবল একটি এটিএম মেশিনের মতই ব্যবহার করবে, সত্যিকারের ভালোবাসা তার কাছে থেকে পাবার কোন সম্ভাবনাই নেই।

যৌন সম্পর্ককে ভালোবাসার চাইতে বেশী গুরুত্ব দেন

নারীরা যখন যৌনতার বিষয়ে অধিক আগ্রহী হয়, সেটা যে কোন পুরুষ পছন্দ করেন খুব। তাদের মাথায় একবারও এটা আসে না যে ভালোবাসার চাইতে যৌনতায় অধিক আগ্রহী নারী আসলেই তাঁকে ভালোবাসেন কিনা! যৌন আকাঙ্ক্ষা জীবনে থাকবেই আর সেটাই ভালোবাসাকে মধুর করে তোলে। কিন্তু আপনার সঙ্গিনী যখন ভালোবাসার চাইতে যৌনতাকেই বেশী প্রাধান্য দেবেন, জানবেন যে আপনার সাথে প্রতারণা করতে সময় লাগবে না তার!

রুচিশীলতা ও শিক্ষার অভাব

যে মেয়েটিকে নিয়ে ভবিষ্যৎ গড়ার স্বপ্ন দেখছেন, অবশ্যই পরীক্ষা করে দেখবেন তার রুচিশীলতা ও অন্তর্নিহিত শিক্ষা। কেননা এই মেয়েটি আপনার স্ত্রী হবে, আপনার সন্তানের মা। আপনাদের সন্তানেরা যা শিখবে, তার বিশাল অংশটা শেখাবেন এই মেয়েটিই।

একটি সম্পর্কে বেশিদিন থাকতে না পারার মনোভাব

আজকাল নারী পুরুষ উভয়ের মাঝেই এক সম্পর্কে বেশিদিন না থাকার অস্থিরতা দেখা যাচ্ছে। যার সাথে ভবিষ্যতের স্বপ্ন দেখছেন, আগে যাচাই করে নিন সে সম্পর্কে স্থায়ী হতে চায় তো? অতীতে যার অনেকগুলো সম্পর্ক ছিল এবং তুচ্ছ কারণে সেসব সম্পর্ক ভেঙে দিয়েছে যে মেয়ে, তার সাথে আগামীর প্ল্যান না করাই মংল

অন্য পুরুষের সাথে সর্বক্ষণ আপনাকে তুলনা করা

নিজের বাবা, ভাই, দুলাভাই কিংবা বন্ধুদের সাথে আপনাকে তুলনা করা নারীকে ভুলেও সঙ্গিনী করতে যাবেন না। জীবনটা কেটে যাবে বাক্যবাণে অপমানিত হতে হতে!

সংসার করতে আগ্রহী নন

কেবল বিয়ে করলেই হবে না, সংসারে আগ্রহীও হতে হবে। যে যাই বলুক না কেন, নারীরা আজও "হোমমেকার"। একজন নারীর ওপরে ভিত্তি করে দাঁড়িয়ে তাহকে পুরো পরিবার। তাই যে নারী সংসার করার ব্যাপারে আগ্রহী নন, তার থেকে দূরে থাকুন। এখানে উল্লেখ্য যে, কর্মজীবী হওয়ার সাথে সংসারী হওয়ার কোন সম্পর্ক নেই। প্রচুর কর্মজীবী নারী দারুণ সংসারী। আবার অসংখ্য গৃহবধূও আদতে সংসারী নন।

মানুষকে সম্মান করতে জানে না

একজন স্বার্থপর মানুষ কখনো অন্যকে সম্মান দিতে জানে না। আর যে অন্যকে সম্মান দেয় না, সে আপনার পরিবার, পিতামাতা ও আপনাকে কী সম্মান দেবে?

নার্সিসিষ্ট নারী

নার্সিসাস সিনড্রোমে আক্রান্ত নারী তারাই, যারা নিজেকে বিশেষ করে নিজের চেহারাকে মারাত্মক ভালোবাসেন। রূপের দেমাগে মাটিতে পা পড়ে না, কেবল নিজের রূপচর্চাতেই ব্যস্ত থাকেন, এমন নারী থেকে অবশ্যই দূরে থাকুন।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.