সাময়িকী.কম
বলা হয়ে থাকে পৃথিবীর সব প্রাণীর তুলনায় বুদ্ধিমত্তার দিক থেকে এগিয়ে রয়েছে মানবজাতি। আর এই মানবজাতির সৃজনশীলতা যে কত বিচিত্র ধরনের হতে পারে তা বলে বোঝানো যাবে না।
মানুষের চিন্তা ভাবনা অনেক বেশি প্রখর আর প্রশস্ত। ছোট্ট একটা বিষয় থেকেই তৈরি হতে পারে অদ্ভুত সব সৃষ্টি। মানুষের ভাবনাকে এগিয়ে দিতে পারে হাজার গুণ উর্ধ্বে।
সৃজনশীলতায় নতুনত্ব একজন মানুষকে অন্যান্য সবার থেকে আলাদা করতে পারে। এমনই একজন অসাধারণ চিন্তনশক্তির অধিকারী হলেন আর্টিস্ট ট্রিনা মেরি। তিনি মূলত একজন বডি পেইন্টার যিনি মানবদেহে বিভিন্ন পেইন্টিংয়ের মাধ্যমে নিজের স্বকীয়তা প্রকাশ করে থাকেন। কিন্তু তা যখন হয় কিছুটা বিচিত্র ভঙ্গিতে তখন তা হয়ে ওঠে এক বৈচিত্র্যময় ভাবনার আত্মপ্রকাশ।
আমরা নিউইয়র্ক শহরকে সবাই চিনি। এক যান্ত্রিক আর প্রযুক্তিময় ব্যস্ত শহর। ট্রিনা এই শহরটিকে্ি মানুষের কাছে পরিচয় করিয়ে দিছেন কিছুটা বিচিত্র ভঙ্গিতে। শহরের বিভিন্ন স্থাপত্যের সাথে মিল রেখে করা কিছু বডি পেইন্টকে এমনভাবে মিলিয়ে দিয়েছেন যা মানবসভ্যতাকে মন্ত্রমুগ্ধ করতে বাধ্য। আসুন ট্রিনা মেরির করা এমনই কিছু বডি পেইন্টিং এর স্থিরচিত্র দেখে চিনে নেই নিউইয়র্ক শহরের কিছু এলাকাকে।
Brooklyn Bridge
Central Park
Coney Island
Manhattan Bridge
NYC Rooftop
NYC Skyline
Willem de Kooning Studio
The Guggenheim
তথ্যসূত্র : elitedaily.com

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.