শাকিল আহমেদ
সাময়িকী.কম
ছবি : সাইফুল ইসলাম / সাময়িকী.কম

'বিকাশ-এর প্রতিচ্ছবি আলোকচিত্র প্রতিযোগিতা-২০১৪' এ বিজয়ী হয়ে পুরস্কৃত হলেন অনলাইন ভিত্তিক কার্টুন ম্যাগজিন টুনস ম্যাগ বাংলার সম্পাদক রফিকুল ইসলাম সাগর। বান্দরবানের একজন বাশ বিক্রেতার ওপর একটি ফটো-স্টোরি তৈরি করে তিনি এই পুরস্কার পেয়েছেন। এ প্রতিযোগিতায় অন্য বিজয়ীরা হলেন- দেবাশীষ দাস, মোহাম্মদ শাওন, জহুরুল ইসলাম, জাদিদ তুর্য, জহির হোসেন খান, মোঃ তানভীর আহম্মেদ সজল, এম সাখাওয়াত হোসেন, শামীম শরীফ ও শৈক্যচিং

বুধবার বেলা ৩ ঘটিকায় বিকাশ-এর কর্পোরেট অফিস গুলশানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বিকাশ লিমিটেড এর সি সি ও রেজাউল হোসেন।

বাংলাদেশের মানুষের কর্মঠ জীবন এবং জীবনযাত্রার হাসিমুখের ছবি নিয়ে 'ব্রাক ব্যাংক প্রতিষ্ঠান-বিকাশ' আয়োজন করেছিল দারুণ এক আলোকচিত্র প্রতিযোগিতা। এতে অংশগ্রহনের জন্য ছবির সাথে সংক্ষিপ্ত স্টোরি (ছবিটি কেন বাংলাদেশের অগ্রগতির এবং বিকাশ-এর প্রতিচ্ছবি মনে করছেন) আহ্বান করা হয়। এই প্রতিযোগিতায় বিচারকদের রায়ে সেরা ১০টি আলোকচিত্রের মধ্যে রফিকুল ইসলাম সাগর-এর একটি।

প্রসঙ্গত, ‘বিকাশ-এর প্রতিচ্ছবি ফটোগ্রাফি কনটেস্ট’ নামে ২৩ জুন - ১৫ জুলাই ২০১৪ পর্যন্ত এই প্রতিযোগিতার ক্যাম্পেইন পরিচালনা করা হয়েছিল অনলাইনে। এতে অংশ নেন দেশের বিভিন্ন স্থান থেকে তরুণ ফটোগ্রাফাররা। প্রাথমিকভাবে যাচাই-বাছাই শেষে বিচারকরা সেরা ১০জন নির্বাচিত করেন।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.