সাময়িকী.কম
বরাবরই পারিবারিক স্বভাবের মানুষ শাহরুখ খান। মেয়েকে যারপরনাই ভালোবাসেন এই অভিনেতা। মেয়ের প্রতি ভালোবাসা স্বরূপ তার জন্য একটি বই লেখার সিদ্ধান্ত নিয়েছেন শাহরুখ। সম্প্রতি একটি রিয়েলিটি শোর সংবাদ সম্মেলনে এমন একটি ভালো খবর জানাতে জানাতেই স্ত্রী গৌরির বেপরোয়া জীবন যাপনের কারণে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে হয় কিং খানকে।

১৪ বছর বয়সী সুহানা অভিনয়ে আগ্রহী আর মেয়েকে উপযুক্ত অভিনেত্রী হিসেবে তৈরি করতে প্রস্তুত তার বাবা। তাই মেয়ের জন্য অভিনয় টিপস নিয়ে একটি বই লিখবেন শাহরুখ। বইটির নামও ঠিক করে ফেলেছেন তিনি ‘টু সুহানা অ্যাক্টিং ফ্রম পাপা’। বইটিতে নিজের অভিনয়ের অভিজ্ঞতাসহ আরও অনেক টিপস থাকবে যা তার মেয়েকে অভিনয় শিখতে সাহায্য করবে বলে জানান।

৪৮ বছর বয়সী শাহরুখ কন্যা সুহানার সবচেয়ে পছন্দের অভিনেত্রী হলো দীপিকা পাড়ুকোন ও আনুশকা শর্মা। শোতে শাহরুখ আরও জানান ‘টোয়েন্টি ইয়ারস অব অ্যা ডিকেড’ নামে তার নিজের জীবনীমূলক বইটি আগামী দুই বছরের মধ্যে শেষ হয়ে যাবে। বইটিতে মুখবন্ধ লিখেছেন বিখ্যাত পরিচালক মহেশ ভাট।

তবে মেয়েকে উদ্দেশ্য করে বই লেখার প্রস্তুতি যখন, তখনই জুম টিভির একটি ঘোষণায় সব তোলপাড় হতে শুরু করে। জুম টিভির বরাত দিয়ে বেশ কিছু ছবি প্রকাশ করে জানানো হয় শাহরুখ খান স্ত্রী গৌরি এখন মাদকাসক্ত। নিজের বিজনেস পার্টনারদের সাথে একাধিক সময়ে মদ্যপ অবস্থায় তার সেক্রেটারি বাসায় পৌঁছে দেন। মারিজুয়ানার নেশাও করেন তিনি। বিষয়টি নিয়ে বেশ খানিক বিব্রতও রয়েছেন শাহরুখ।

তবে শাহরুখ বিব্রত হলেও ঘটনাকে একেবারে উড়িয়েও দেননি তিনি। আর কীভাবেই বা স্ত্রীর এমন কর্মকাণ্ড অস্বীকার করবেন । কেননা এর আগেও বহুবার গৌরিকে মাতাল অবস্থায় ক্লাব থেকে বেড়িয়ে যেতে দেখা যায়।

এদিকে জানা যায় গৌরির কাছের বন্ধুদের মধ্যে অন্যতম হলেন ঋত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান। আর এই সুজান যে মাদকাসক্ত তা বলিউডে কারো অজানা নেই। অন্যদিকে গৌরির নতুন ব্যবসায়ের কারণে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন সুজান আর গৌরি। আর কাজের ফাঁকে সময় পেলেই নাকি দুজন বসে যান মারিজুয়ানা নিয়ে।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.