সাময়িকী.কম
তারকাদের জীবনে পান থেকে চুন খসলেই সেটা খবরে পরিণত হয়। আর ক্যারিয়ার সচেতন এই তারকাদের একটু বেশীই যেন সতর্ক থাকতে হয়। কিন্তু তারাও তো মানুষ। বিভিন্ন সময় পরিস্থিতির শিকার বা নিজ স্বভাবের কারণেই বদমেজাজি বা রগচটা তারকাতে পরিণত হয়েছেন। আজ আপনাদের জন্য নিয়ে হাজির হলাম বলিউডের এমন সব তারকাদের নিয়ে যারা ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে রগচটা বা বদমেজাজি হিসেবে পরিচিত।


বদজেজাজি তারকার তালিকায় সর্বপ্রথমেই রয়েছেন বলিউডের দাবাং খান। মিডিয়ার উপর রেগে ফেটে পড়া ছাড়াও প্রেমিকাদের গায়ে হাত তোলার কারণেও বেশ কয়েবার খবরের শিরোনামে পরিণত হয়েছেন সালমান খান। আর সাবেক সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে সালমানের বদমেজাজই প্রধান কারণ ছিল।


আদিত্য পাঞ্চলিকে কেবল বদমেজাজি বললে কম হবে, বদমেজাজের সাথে সাথে গায়ে হাত তোলার স্বভাবও রয়েছে এই অভিনেতার। একবার তো গাড়ি পার্ক করা নিয়ে প্রতিবেশীর সাথে বাকবিতণ্ডার একপর্যায়ে ঐ প্রতিবেশীর গায়ে হাতও তোলেন তিনি।


বদমেজাজি তারকাদের নিয়ে কথা হচ্ছে আর এই তালিকা থেকে বাদ পড়বেন নানা পাটেকার তাতো হতেই পারেনা। তবে এই তারকার ক্রোধের শিকার সবচেয়ে বেশী হয়েছে মিডিয়া।


যতবারই রেগেছেন ততবারই খবরের শিরোনামে পরিণত হয়েছেন। তবে সবথেকে বেশী যে ব্যাপারটি নিয়ে শাহরুখ খান বেশী সমালোচিত হয়েছিলেন তা হল ফারাহ খানের স্বামী সুরশ কুন্দ্রাকে ‘অগ্নিপাথ’ সিনেমার পার্টিতে চড় মেরে বসার কারণে। ঠিক কি কারণে এমন একটি ঘটনা ঘটান শাহরুখ তা জানা যায়নি। আর তাই অন্যান্য তারকাদের মতো তিনিও এই সারিতে রয়েছেন।


এই তালিকায় থেকে বাদ পড়েননি অমিতাভ বচ্চনও। যদিও বলিউডে বেশ ঠাণ্ডা মস্তিষ্ক এবং শান্ত প্রকৃতির অভিনেতা হিসেবেই পরিচিত। কিন্তু অমিতাভ বচ্চনের রাগি চেহারার সামনে যে একবার পড়েছে সে আর কখনোই পুনরায় সেই ভুলটি করেননি।


যদিও নিজের রাগকে কিভাবে নিয়ন্ত্রণ করতে হবে তা ভালভাবেই জানেন এই অভিনেতা। কিন্তু সাইফ আলী খানও বেশ কয়েকবার রাগকে নিয়ন্ত্রণে রাখতে পারেননি। বন্ধুবান্ধবদের নিয়ে তাজ হোটেলে খেতে যান এই অভিনেতা। সেখানেই ঘটে দুর্ঘটনা। কোন এক কারণে সেই হোটেলে খেতে আসা এক লোকের নাকে ঘুষি মেরে বসেন তিনি। পরবর্তীতে এমন কাজের জন্য বেশ ঝক্কিও পোহাতে হয় তাকে।


রানী মুখার্জিও রয়েছেন এই তালিকায়। এই অভিনেত্রীর সহশিল্পীদের সাথে খারাপ ব্যবহারেরও রেকর্ড রয়েছে। শুধু তাই নয় সিমি গারেওয়ালের অনুষ্ঠানে আদিত্যের সাথে প্রেমের সম্পর্কে যখন এই উপস্থাপিকা খোঁচা মেরে প্রশ্ন করেন তখন রানী দর্শকের সামনেই রেগে যান।


এই অভিনেত্রীর গালের আকর্ষণীয় টোল আপনাকে যতটুক বিমোহিত করবে ঠিক তার বদ মেজাজ আপনাকে দূরে ঠেলে দিবে। প্রীতি জিনতার এই রগচটা স্বভাবের কথা বলিউডের এমন কেউ নেই যারা জানেন না। এবং এই অভিনেত্রী থেকে তার সমান দূরত্ব বজায় রেখেই চলেন।


পর্দায় তাকে দেখে বোঝার উপায় নেই বাস্তব জীবনে তিনি এতটা রগচটা। রোমান্টিক সিনেমার এই রূপসী অভিনেত্রী প্রায়ই রেগে গালাগালি করছেন এমন অবস্থায় ক্যামেরার সামনে ধরা পড়েন। একবার এতোটাই রেগে যান যে একজন ভক্তকে ঘুষি মেরে বসেন।পরে অবশ্য নিজের এই রগচটা স্বভাবের কথা নিজেই স্বীকার করেন।


ভিন্নধর্মী সিনেমায় অভিনয়ে প্রশংসা কুড়ানোর সাথে সাথে রগচটা অভিনেত্রীর নামটি কুড়িয়েছেন তিনি। কঙ্গনা রানাউতের রাগ উঠে গেলে তিনি কাউকে মানেন না। এই অভিনেত্রী প্রায়ই তার ড্রাইভারের সাথে খারাপ ব্যবহার করেন। কঙ্গনার গাড়ির ড্রাইভার যতবারই শুটিং স্পটে যাওয়ার রাস্তা সম্পর্কে জানতে তত বারই নাকি এই অভিনেত্রী রেগে যান এবং অকথ্য ভাষায় গালাগালি শুরু করেন।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.