সাময়িকী.কম
গত বছরের রমজানের পুনরাবৃত্তি, আবার ঝগড়া ভুলে ইফতারের ভোজসভায় একে অপরকে আলিঙ্গন করলেন শাহরুখ খান ও সালমান খান। শুভেচ্ছা বিনিময়ও হলো তাদের মধ্যে।
শাহরুখ ও সালমানের বন্ধুত্ব ও দূরত্বের অনেক গল্প আছে লোকমুখে। বলিউডের এ দুই সুপারস্টারকে পাশাপাশি খুব একটা দেখা যায় না বললেই চলে। গত বছর মুম্বাইয়ের কংগ্রেস বিধায়ক বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দীর্ঘদিন পর তারা একে অপরকে জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করেন।
এবার যেন ওই ঘটনার রিপ্লে হলো। ৬ জুলাই মুম্বাইয়ের তাজ হোটেলে আয়োজিত বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে এবারও আগে থেকেই ছিলেন শাহরুখ। পরে যান সালমান। তাকে দেখে এগিয়ে যান শাহরুখ। তারপর জড়িয়ে ধরেন।
অনুষ্ঠানে আরও ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী পৃথ্বীরাজ চবন। তারকাদের মধ্যে ছিলেন সালমানের বাবা সেলিম খান, দুই বাই আরবাজ ও সোহেল খান, অভিনেতা সুনীল শেঠি, অর্জুন কাপুর, আদিত্য পাঞ্চোলি, পরিচালক সাজিদ নাদিয়াড়ওয়ালা ও মধুর ভান্ডারকর।
ঐশ্বরিয়াকে নিয়ে ঝগড়া তো আছেই। ২০০৮ সালে ক্যাটরিনা কাইফের জন্মদিনের অনুষ্ঠানে দুই খানের সম্পর্ক ভেঙে খান খান হয়ে যায়। তারপর থেকে তারা একে অন্যের ছায়াও মাড়াননি। তবে বাবা সিদ্দিকী তাদের এক করে দিয়েছেন। আগামী বছরও হয়তো একই ঘটনার পুনরাবৃত্তি হবে আবার।
শাহরুখ ও সালমান একসঙ্গে অভিনয় করেছেন ‘করণ অর্জুন’ ও ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে।


Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.