সাময়িকী.কম
প্রেম জীবনে কিংবা দাম্পত্যে যখন কোনো ব্যাপার নিয়ে মনোমালিন্য হয় কিংবা একজন আরেকজনকে একেবারেই বুঝতে পারেন না তখন মনে মনে ভাবতে থাকেন আসলেই কী চিন্তা করেন তার সঙ্গী। কী ভাবেন এবং কোন জিনিষটির ভিত্তিতে কথা বলেন। বিশেষ করে একজন মেয়ের ক্ষেত্রে এই জিনিষটি অনেক বেশি কাজ করে। কারণ কোনো কিছুতে একটু উনিশ বিশ হলেই মেয়েরা চিন্তায় বসে যান যা ছেলেরা একেবারেই করেন না।
একটা মানুষকে কি পুরোপুরি বুঝে ফেলা যায়? জেনে ফেলা যায় তাঁর সবকিছু? একেবারেই না! যে মানুষটি নিজের বন্ধুদের সাথে একরকম, প্রেমিকা বা স্ত্রীর সাথে হতে পারেন সম্পূর্ণ ভিন্ন। তাহলে কীভাবে বুঝবেন প্রিয় পুরুষটির মনের ভাব, কী করে জানবেন তাঁর গোপন কথা? এক্ষেত্রে আপনাকে জানতে হবে এমন কিছু কথা যা মোটামুটি সব ছেলের ক্ষেত্রেই প্রযোজ্য। জানতে চান ছেলেদের সম্পর্কে সেই তথ্যগুলো? চলুন তবে দেখে নিন আমাদের আজকের ফিচার। এতে করে নিজের সঙ্গীর মানসিক কিছু দিক এবং চিন্তা ভাবনা বুঝতে কিছুটা হলেও সহায়তা হবে।

তথ্য-১

যখন দেখবেন আপনার প্রেমিক আপনার সব কিছু নিয়ন্ত্রণের চেষ্টা করছেন তখন বুঝে নেবেন তিনি আপনাকে প্রচণ্ড ভালোবাসেন এবং আপনার সাথে সম্পর্কের ব্যাপারটিতে তিনি বেশ সিরিয়াস। যদি ছেলেরা সম্পর্কে খুব বেশি গুরুত্ব না দিয়ে থাকেন তবে তারা মেয়েটির প্রতি খুব বেশি গুরুত্ব দেন না।

তথ্য-২

যখন কোনো কারণ ছাড়াই আপনার প্রেমিক বা স্বামী অনেক বেশি রাগ দেখান এবং কথা ধরেন তখন বুঝে নেবেন তিনি আপনার ওপর রাগ নন। তিনি অন্য কোনো কারণে খুব বেশি মাত্রায় মানসিক চাপে রয়েছেন। তাই নিজের সঙ্গীর রাগের জবাবে আপনিও রাগ দেখাবেন না।

তথ্য-৩

ছেলেরা নিজের বন্ধুবান্ধবের সামনে যতোই নিজেকে সিংহের মতো থাকেন না কেন নিজের প্রেমিকা এবং স্ত্রীর সামনে নিজেকে ছোট বাচ্চাদের মতো আচরণ করতেই বেশি পছন্দ করেন। যদি আপনার মনে হয় যে আপনার সঙ্গী ম্যাচিউর নন তবে আপনি ভুল ভাবছেন। তিনি আপনার সামনে এভাবেই থাকতে পছন্দ করেন।

তথ্য-৪

যদি আপনার সঙ্গী আপনাকে বলেন ‘আমাকে একা থাকতে দাও’ তবে তাকে কখনোই একা ছেড়ে যাবেন না। তার পাশে গিয়ে তার কথা শুনুন। তবে অবশ্যই মুখ বন্ধ রেখে কথা শুনবেন। একজন ভালো শ্রোতার মতো।

তথ্য-৫

ছেলেরা সব সময় তার প্রেমিকা বা স্ত্রীর মধ্যে তার নিজের মায়ের প্রতিচ্ছবি খুঁজে থাকেন। এবং যখন কোনো মেয়ের মধ্যে নিজের মায়ের প্রতিচ্ছবি দেখতে পান তখন তার প্রতি খুব বেশি মাত্রায় ঝুঁকে পড়েন। এবং তাকে নিজের জীবন সঙ্গীর স্থানে দেখতে চান।

তথ্য-৬

কথায় বলে ছেলদের হৃদয়ের সাথে পেটের একটি সংযোগ রয়েছে। কথাটি অনেক বড় একটি সত্য। ছেলেরা সেই মেয়েকে অনেক বেশি পছন্দ করেন যিনি অনেক ভালো রান্না করতে পারেন।

তথ্য-৭

একজন মেয়ে যেমন শপিং, মেকআপ, নাটক-সিনেমা এবং রোম্যান্টিক উপন্যাসের পেছনে সময় ব্যয় করতে পছন্দ করেন, তেমনই ছেলেরা ভিডিও গেম এবং খেলার পিছনে ব্যয় করতে পছন্দ করেন। তাই ছেলেদের এই স্বাভাবিক কাজ থেকে বিরত হতে বলা উচিৎ নয়। প্রত্যেকেই প্রত্যেককে নিজস্ব সময় ব্যয় করতে দিন।
ছবি কৃতজ্ঞতাঃ দূরের আকাশ, কালারস

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.