সাময়িকী.কম
ঈদে নতুন পোশাক আশাকের পাশাপাশি অন্য যে জিনিসটি প্রাধান্য পায় অনেক বেশি তা হচ্ছে জুতো। ঈদের পোশাকের সাথে মিলিয়ে জুতো না কিনলে ঈদের কেনা কাটা অপূর্ণই রয়ে যায়। পোশাকের রঙ এবং ধাঁচের সাথে মিল রেখে জুতো নির্বাচনের ওপরেও কিন্তু স্টাইলিশ লুক অনেকাংশে নির্ভর করে। তাই সব দিক চিন্তা করেই ঈদের জুতো কিনে নেয়া উচিৎ। এমন জুতো নির্বাচন করা উচিৎ যা পোশাকের পাশাপাশি যুগের ও আবহাওয়ার সাথে মানানসই।

জুতোর বাজার

সব দিক বিবেচনা করে ইতোমধ্যেই মার্কেটে উঠে গিয়েছে নানান ডিজাইনের নতুন জুতো। আমাদের দেশে পোশাকআশাকের ফ্যাশন হাউজগুলোর সাথে তাল রেখেই অনেক জুতোর কোম্পানি ঈদের কালেকশন তুলে ফেলেছেন শো রুম গুলোতে। বাটা, বে, জেনিস, হাস পাপি, ক্যাটস আই, লা মোড সহ নানা নামীদামী ব্যান্ডের ঈদ কালেকশনের নতুন জুতো পাওয়া যাচ্ছে সকল আউটলেটে। এছাড়াও জুতো জন্য বিখ্যাত এলিফ্যান্ট রোডের মার্কেট,বসুন্ধরা সিটি মার্কেট, যমুনা ফুচার পার্ক মার্কেট, নিউ মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ নানা স্থানের মার্কেট গুলো সাজিয়ে বসেছে বিভিন্ন কোম্পানির এবং প্রোডাক্টের জুতোর পসরা।

মেয়েদের জুতো

মেয়েদের জুতোর ফ্যাশনে এবার চলছে ‘সিন্ড্রেলা শু’ ধরণের হাই হিল ডিজাইনের পাম্প শু গুলো। যা দেখতে অসাধারণ। এবং পোশাকের সাথে বেশ মানান সই। এছাড়াও ব্যালেরিনা শু, হাই হিল, সেমি হিল, ফ্ল্যাট জুতো, স্যান্ডেল ইত্যাদিও ডিজাইন অনুসারে সকলের নজর কাড়ছে। পোশাকের সাথে মানানসই এই সকল জুতো ও স্যান্ডেল জায়গা এবং ডিজাইন বুঝে বিক্রি হচ্ছে ৭০০ থেকে ৩/৪ হাজার টাকার মধ্যে।

ছেলেদের জুতো

ছেলেদের ঈদে পাঞ্জাবির জন্য তো স্যান্ডেল শু চাই-ই চাই। বাজারে বর্তমানে ঈদের কারণে এই সকল স্যান্ডেল শু অনেক বেশি কেনাবেচা চলছে। এছাড়াও ফর্মাল পোশাকের সাথে ফর্মাল জুতো এবং ক্যজুয়াল পোশাক আশাকের সাথে স্নিকার্স ধরনের জুতোর ফ্যাশন দেখা যাচ্ছে ইদানীং। সকল মার্কেটেই এখন জুতোর বেশ ভালো কালেকশন উঠেছে। পোশাকের ধাঁচের সাথে মিলিয়ে বেঁছে নিতে পারেন পছন্দের জুতো। মার্কেট এবং ডিজাইনের ভিত্তিতে এই সকল জুতো বিক্রি হচ্ছে ১ হাজার থেকে ৪ হাজার টাকার মধ্যে।
যে কোনো ব্যান্ডের শো রুম কিংবা পছন্দের মার্কেট থেকে পছন্দ করে পোশাকের সাথে মিলিয়ে কিনে ফেলুন ঈদের জুতো। ঈদের আনন্দ করে নিন দ্বিগুণ।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.