সাময়িকী.কম
মানুষ মনে মনে অনেক কিছুই চিন্তা করে থাকেন, কিন্তু মুখে প্রকাশ করেন তার খুব সামান্যই। বিশেষ করে সম্পর্কের ক্ষেত্রে তো মনের সব কথা মুখে বলে ফেললে যুদ্ধ অনিবার্য! প্রেমিকার ব্যাপারে এমনই কিছু বিষয় আছে যা পুরুষেরা মনে মনে ভাবেন ঠিকই, কিন্তু কিন্তু সরাসরি বলেন না। কেন? কারণ তা থেকে বিপদের সম্ভাবনাই বেশি থাকে! আসুন জেনে নিই এমনই কয়েকটি কথা।

১. বয়ফ্রেন্ড হিসেবে থাকতেই ভালোলাগে বেশি :

বেশিরভাগ পুরুষই মনে মনে এই কথাটি ভেবে থাকেন। তারা বিয়ে করতে চান খুব কমই। প্রেমিকা নারীটির সাথে স্বামীর চেয়ে বয়ফ্রেন্ড হিসেবে থাকতেই অনেক বেশি পছন্দ করেন। কিন্তু এই কথাটি কখনই মনের বাহিরে আনেন না। কারণ এতে রয়েছে সমূহ বিপদের সম্ভাবনা।

২. প্রেমিকাকে শয্যাসঙ্গীনি হিসেবেই সবচেয়ে বেশি সুন্দর লাগে :

এই কথাটি প্রত্যেক প্রেম করা পুরুষই মনে মনে ভেবে থাকেন কিন্তু মুখে কখনই প্রকাশ করেন না। কারণ শুধু শয্যাতেই সুন্দর লাগে আর কখনও লাগে না এই কথাটি প্রেমিকা শুনলে সেই প্রেম আর বেশিদিন স্থায়ী হবে না। তাই তারা এই কথাটিকে মনেই রাখেন মুখে প্রকাশ করেন না।

৩. তুমি আমার বন্ধুর সাথে বেশি কথা বলবে না :

কোনো পুরুষের প্রেমিকা যদি তার বন্ধুর সাথে বেশি কথা বলে থাকে তাহলে তাদের খুব একটা ভালো লাগে না। কিন্তু এই কথাটি কেউই সরাসরি বলতে পারেন না বা বলেন না শুধু মনে মনেই আওড়াতে থাকেন।

৪. শপিং কম করে করো :

নারীরা শপিং করতে ভালোবাসে আর পুরুষরা এই বিষয়টিতে খুবই বিরক্ত হয়ে যায়। এ কারণে তারা প্রায়ই মনে মনে আশা করে থাকেন যে তার প্রেমিকাটি যেন কম করে শপিং করেন কিন্তু এই কথাটি মুখে প্রকাশ করার সাহস খুব কম পুরুষেরই আছে। এ কারণে এই কথাটিও তারা প্রকাশ করেন না কিন্তু মনে মনে আশা করে থাকেন।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.