রফিকুল ইসলাম সাগর
সাময়িকী.কম
ছবি: রফিকুল ইসলাম সাগর 

ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে মঙ্গলবার মহাখালী আমতলীতে মানববন্ধন করেছে আমতলী দুই নম্বর রোড এলাকাবাসী। গাজায় ইসরায়েলের বর্বরোচিত ও কাপুরুষিত গণহত্যা বন্ধের জন্য ইসরায়েলের প্রতি আহ্বান জানানো হয় এ মানববন্ধনে। 

আমতলী দুই নম্বর রোড ঈদ গাহ মাঠে সকাল ৮.৩০ মিনিটে অনুষ্ঠিত পবিত্র ঈদুল ফিতরের নামাজের জামাত শেষে তরুনদের আয়োজিত এ মানববন্ধনে অংশ নেয় শিশু থেকে বৃদ্ধ নানান পেশার মানুষ।


এলাকাবাসীর পক্ষ থেকে আবু ইউসুফ বলেন, ফিলিস্তিনের মুসলিমদের উপর ইসরায়েলের যে নাটকীয় বোমা হামলা চলছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ আমরা জানাচ্ছি। এবং অবিলম্বে তা বন্ধের আহ্বান জানাচ্ছি। আজকের এ মানববন্ধন মহাখালী আমতলীর যুব সমাজের উদ্যেগে। এটা কোনো রাজনৈতিক আন্দোলন নয়। এটা কোনো ব্যক্তির স্বার্থউদ্ধারের আন্দোলন নয়। এটা মুসলিম জাতির জন্য, এটা মানুষের জন্য, এটা ফিলিস্তিনের শিশুদের জন্য, এটা ফিলিস্তিনের গর্ভবতী মায়েদের জন্য, এটা সারাবিশ্বের মুসলিমদের জন্য আন্দোলন। আমরা যে যেই স্থানেই থাকি সবাই নিজ নিজ স্থান থেকে এই শিশু হত্যার বিরুদ্ধে, এই গর্ভবতী মায়েদের হত্যার বিরুদ্ধে, আমাদের মুসলিম ভাইয়েদের বিরুদ্ধে ইসরায়েলের হামলার প্রতিবাদ করুন। এবং বলুন, বিশ্ব মুসলিম এক হও। বিশ্ব মুসলিম শান্তি কায়েম করো।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.