সাময়িকী.কম
শেষ হলো বিশ্বকাপ ফুটবল। খেলা চলাকালে ২২ জোড়া পায়ের কারিকুরি দর্শককে চোখ ফেরাতে দেয়নি। কিন্তু খেলার আগে-পরের আকর্ষণও কি কম? বিভিন্ন টিভি চ্যানেলে ফুটবলপ্রেমীদের মনোযোগ ধরে রেখেছিলেন কয়েকজন উপস্থাপিকা। এবারের বিশ্বকাপের এমনই কয়েকজন নন্দিত উপস্থাপিকার তালিকা তৈরি করেছে টিএসএম প্লাগ ডট কম।
ভেনেসা হাপেনকোথেন
অনেকের মতে, তিনিই এবারের বিশ্বকাপের সবচেয়ে ‘আকর্ষণীয়’ উপস্থাপিকা। ২০০৭ সাল থেকে মডেলিং শুরু করলেও এখন ভেনেসা একটি মেক্সিকান টিভি চ্যানেলে পুরোদস্তুর উপস্থাপিকা হিসেবে কাজ করছেন।
কে মুরে
ফুটবলের বড় ভক্ত একটি স্পোর্টস চ্যানেলের এই ব্রাজিলিয়ান উপস্থাপিকা। ফুটবলসংক্রান্ত আয়োজনগুলোতে কে মুরে তাই পরিচিত মুখ। খেলার আগে-পরে খেলোয়াড় কিংবা ম্যানেজারের সঙ্গে আলাপচারিতায় দলের ভেতরের খবরগুলো তিনি বের করে আনতে চেষ্টা করেন।
মারিয়ানা গঞ্জালেজ
হাই হিল আর মেক্সিকান জার্সি। সঙ্গে একই রঙের রোদ চশমা। মেক্সিকো টিভির পক্ষ থেকে ব্রাজিলে হাজির হয়েছিলেন এই টিভি উপস্থাপিকা।
সারা কারবোনেরো
স্পেনের তারকা-গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের সঙ্গে জুটি বেঁধেছেন ২০০৯ সালে। পরের বছর বিশ্বকাপের সময় গোলপোস্টের পেছনে দাঁড়িয়ে থেকে ভীষণ সমালোচনার মুখে পড়েছিলেন। সেবার ক্যাসিয়াসের ব্যর্থতার পেছনে তাকেই দায়ী করা হয়েছিল। এবার গোলপোস্ট রক্ষায় ক্যাসিয়াস ব্যর্থ হলেও উপস্থাপিকা হিসেবে কারবোনেরো আগের মতোই জনপ্রিয়।
বিভাগ: ,

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.