সাময়িকী.কম
নারী পুরুষের সম্পর্ক আপাতদৃষ্টিতে অনেক সহজ মনে হলেও এমন কিছু কথা রয়েছে যা কখনোই তারা পরস্পরকে বলেন না। বিশেষ করে পুরুষেরা অনেক কথাই নারীদের কাছ থেকে গোপন করে থাকেন, আর প্রেমিকা হলে তো কথাই নেই! কিছুতেই সেই কথাগুলো পুরুষের মুখ থেকে বের হবে না। জানতে চান কী সেই কথা? আসুন জানা যাক।

১. তোমার বয়স কত :

নারীদের বয়স জানতে চাওয়া এক ধরনের অপরাধের চোখেই দেখা হয়ে থাকে। যত কিছুই হোক নারীদের বয়স কখনও জিজ্ঞাসা করতে হয় না। আর এই কাজটিই পুরুষরা করতে দ্বিধাবোধ করেন। তাদের জিজ্ঞাসা করতে পারেন না যে তোমার বয়স কত।

২. নিজের উপার্জনের অঙ্কটি বলতে :

প্রতিটি পুরুষই নিজের উপার্জনের অঙ্কটি তার প্রেয়সীকে বলতে একেবারেই চান না। এটি তারা হয়ত দুটি কারণে করে থাকেন। প্রথমত, বিয়ের আগে লজ্জায় বেতনের পরিমাণ বলতে পারেন না, দ্বিতীয়ত, বিয়ের পরে স্ত্রীর শপিংয়ের ভয়ে বলতে চান না।

৩. প্রাক্তন প্রেমিকার কথা :

নিজের জীবনের প্রাক্তন প্রেমিকার কথাও তারা বলতে অনেকটা দ্বিধাবোধ করেন। এক্ষেত্রে নারীরা একটু পরপর জিজ্ঞাসা করে থাকেন আর পুরুষরা তা থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করেন।

৪. বিয়ের তারিখ :

প্রতিটি পুরুষের মাঝেই এই অদ্ভুত বিষয়টি লক্ষ্য করা যায় যে তারা বয়ফ্রেন্ড হিসেবে থাকতেই বেশি পছন্দ করেন বিয়ে করতে চান না। আর এই বিয়ের তারিখটাই বলতে দ্বিধাবোধ করেন তারা অর্থাৎ বিয়ে কবে করবেন এই বিষয়ে কোনো কথাই বলতে চান না।

৫. বারবার ফোন না দেয়ার কথা :

অনেক সময় বেশি বেশি ফোন দেয়ার কারণে পুরুষেরা নারীদের উপরে বেশ বিরক্ত হয়ে পড়েন। এক্ষেত্রে এই কথাটিও বলতে তারা দ্বিধবোধ করেন অর্থাৎ তারা বলতে পারেন না যে এত ঘন ঘন ফোন দিও না।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.