সাময়িকী.কম
সামনেই ঈদ। ইতিমধ্যেই মার্কেট গুলোতে শপিং শুরু হয়ে গিয়েছে। বিশেষ করে অধিকাংশ নারীই ইতিমধ্যেই জামা কাপড় কিনে দর্জির কাছেও দিয়ে ফেলেছেন। কেনাকাটার মধ্যে বাকি আছে এখন ব্যাগ, জুয়েলারী জুতা ও কসমেটিক্স। বিশেষ করে প্রতি ঈদেই সুন্দর একটি লিপস্টিক যেন না কিনলেই নয়।
এবার ঈদের ফ্যাশনে কোন রং-এর লিপস্টিক চলছে জানেন তো? যদি না জেনে থাকেন তাহলে কেনাকাটার আগেই জেনে রাখা ভালো। এবার ঈদের ফ্যাশনে সবচাইতে বেশি চলবে কমলা রং এর লিপস্টিক। ছোট বড় সবাই এবার সব ধরনের পোশাকের সাথে ব্যবহার করবেন কমলা লিপস্টিক।
এই বছরে ফ্যাশনের জগতে লিপস্টিকের রঙের ক্ষেত্রে ছিলো কমলা রং-এর জয়জয়কার। উচ্ছলতা এবং প্রাণবন্ততা প্রকাশ করতে কমলা রং এর জুড়ি নেই। বিশেষ করে ঈদের আনন্দটাকে মেকআপের মাধ্যমে ফুটিয়ে তুলতে চাইলে কমলা রং এর কোনো বিকল্প নেই। আর তাই পুরো বিশ্বের ফ্যাশনের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও শাড়ি, কামিজ, টপস এবং শার্টের সাথে কমলা লিপস্টিক বেছে নিবেন নারীরা।
যাদের গায়ের রঙটা একটু শ্যামলা ধরনের তাঁরা লালচে ধরনের কমলা রং বেছে নিতে পারেন ঠোঁটের জন্য। আর যাদের গায়ের রং বেশ উজ্জ্বল তাঁরা হালকা কমলা, ট্যাঙ্গারিন, জাফরান ধরনের রং গুলোকে বেছে নিতে পারেন নিজের জন্য।
যেহেতু কম রংটি বেশ উজ্জ্বল তাই চোখের মেকআপ হওয়া চাই একটু হালকা। ঈদের দিন যেহেতু রোদ বা বৃষ্টি যে কোনো আবহাওয়াই থাকতে পারে তাই আইশ্যাডো না দেয়াই ভালো। মুখে হালকা ফাউন্ডেশন লাগিয়ে চোখটাকে আই লাইনার দিয়ে টানা টানা করে একে নিন। সাথে উজ্জ্বল রঙা কমলা লিপস্টিক আপনার পুরো লুক এ এনে দিবে উজ্জ্বলতা ও আভিজাত্য।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.