সাময়িকী.কম
দীর্ঘ ১০ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন 'ওলে ওলা'খ্যাত মার্কিন পপতারকা-অভিনেত্রী জেনিফার লোপেজ। সম্প্রতি আইনি প্রক্রিয়ার মাধ্যমে কণ্ঠশিল্পী মার্ক অ্যান্থনির সঙ্গে তার বিয়ে বিচ্ছেদ সম্পন্ন হয়েছে।
ডেইলি মেইলের খবরে জানা গেছে, লস অ্যাঞ্জেলেস সুপারিয়র কোর্ট বিচারক ১৬ জুন এ বিচ্ছেদ প্রক্রিয়া চূড়ান্ত করে। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী, সন্তানরা অধিকাংশ সময় মায়ের কাছেই থাকবে। আর মাসে ৭ দিন বাবার কাছে থাকবে। এ সময় অবশ্যই ৪৫ বছর বয়সী মার্ককে একজন আয়ার ব্যবস্থায় রাখতে হবে বলে আদালত নির্দেশ দেয়।
তবে ৪৪ বছর বয়সী লোপেজ নিজের কিংবা সন্তানের ভরণ-পোষণের জন্য কিছুই দাবি করেননি। এ প্রসঙ্গে জেনিফার লোপেজের মুখপাত্র জানান, বিচ্ছেদ হলেও তারা সম্পর্কটাকে বন্ধুত্বপূর্ণই রেখেছেন। তারা সব সময় পরস্পরের ভালো চান। এমনকি দুজনে মিলেই সন্তানের দেখভাল করবেন বলে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন।'
সূত্রটি আরো জানিয়েছে, ২০০৪ সালে লোপেজ ও অ্যান্থনি চুপিসারে বিয়ে করেন। এরপর ২০১১ সালের জুলাইয়ে তারা বিচ্ছেদের ঘোষণা দেন। পরের বছরের এপ্রিলে লোপেজের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের জন্য আদালতে আবেদন করেন মার্ক অ্যান্থনি। মার্কের সঙ্গে বিচ্ছেদের পরপরই নৃত্যশিল্পী ক্যাসপার স্মার্টের সঙ্গে প্রণয়ে জড়ান লোপেজ। কিন্তু কয়েকদিন আগে তাদেরও সম্পর্কচ্ছেদ হয়েছে। এদিকে মার্ক এ বছরই মডেল শো গ্রিনের সঙ্গে সম্পর্ক ভেঙেছেন।
এদিকে চলতি সপ্তাহে জেনিফার লোপেজের নতুন অ্যালবাম 'অ্যা.কে.অ্যা' বাজারে এসেছে। তাছাড়া চলমান বিশ্বকাপের থিম সং 'ওলে ওলা' গেয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.