সাময়িকী.কম
লিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। বলিউডে যার পা যশ রাজ চোপড়ার হাত ধরে তার ক্যারিয়ারে কি সফলতা না এসে পারে? অবশ্যই না। কিন্তু এত সব সফলতার মাঝেও নানা কারণে নানা সময় বিভিন্ন বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রীরা। আর নানা বিতর্ক-আলোচনার মধ্যে সব চাইতে যে ব্যাপারটিতে আমাদের সবথেকে বেশী আগ্রহ তা হল এই অভিনেত্রীদের ব্যক্তিগতজীবন এবং লাভ-এফেয়ার। আর তাই সেই কৌতূহল থেকে আপনাকে মুক্ত করতে আজ নিয়ে হাজির হলাম বলিউডের রূপসী নায়িকা আনুশকা শর্মার জীবনে উল্লেখযোগ্য প্রেম বা প্রেমিকদের তালিকা নিয়ে।
জোহেব ইউসুফ
র‌্যাম্প মডেল। ব্যাঙ্গালোরে পরিচয়। জানা যায়, দুই বছর তাদের মথ্যে গভীর সম্পর্ক ছিল। তারকা হয়ে ওঠার পর আনুশকা তার সঙ্গে আর তেমন কোনো সম্পর্ক রাখেননি।
রণবীর সিং
ব্যান্ড বাজা বারাত ছবির মধ্য দিয়ে আনুশকার জীবনে প্রবেশ করেন রণবীর সিং। বলা হয়ে থাকে, বলিউড ইন্ডাস্ট্রিতে রণবীরই তার প্রথম বয়ফ্রেন্ড।
রণবীর কাপুর
রণবীর কাপুরের সঙ্গে দুইবার ডেট করতে গিয়ে ধরা খেয়েছেন অনুশকা। করণ জোহরের এক পার্টিতেও তাদের বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে। তবে নিশ্চিত হওয়া যায়নি তাদের মধ্যে কেমন সম্পর্ক।
শহিদ কাপুর
মেরে ব্রাদার কি দুলহান ছবির সাকসেস পার্টিতে অন্তরঙ্গ ভঙ্গিতে তাদের দেখা যায়। তবে এরপর আর তারা কোনোভাবেই একসঙ্গে ধরা দেননি।
সুরেশ রাইনা
আনুশকার ভাই ক্রিকেট খেলেন, এ সূত্র ধরেই ক্রিকেটার সুরেশের সঙ্গে তার পরিচয়। আর পরিচয় থেকেই প্রেম-রোমান্স। কিছুদিন তাকে নিয়েই গুঞ্জন ছিল বলিউড পাড়ায়।
অর্জুন কাপুর
তাদের একসঙ্গে অনেকবার কফি শপে দেখা গেছে। গুঞ্জন ছড়িয়েছিল।
বিরাট কোহলি
শুরু থেকেই লুকোচুরি সম্পর্ক। এ নিয়ে বারবার প্রশ্নের মুখোমুখি হলেও দুজনই এড়িয়ে গেছেন। তবে আনুশকার অ্যাপার্টমেন্টে নাকি কোহলির এখনও যাওয়া-আসা আছে বলে শোনা যায়।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.