সাময়িকী.কম
জন্মগতভাবে অভিনয় শিখে এসেছেন এমন বলিউড তারকা অনেক আছেন। যাদের বাবা-মা অভিনয় জগতে ছিলেন, ফলে তারও ইচ্ছা অভিনয় জগতে আসা। কিন্তু এমন অনেক তারকাও আছেন যারা তাদের জীবনে হতে চেয়েছিলেন অন্যকিছু। কিন্তু ভাগ্যক্রমে চলে এসেছেন বলিউড জগতে। ক্যারিয়ার তৈরি করতে চেয়েছিলেন ভিন্ন কিছুতে, কিন্তু ক্যারিয়ার করেছেন সিনেমা জগতে। আসুন, আজ জানি এমন ১০ তারকার কথা। তালিকায় আছেন ঐশ্বরিয়া রাই থেকে শুরু করে বিপাশা, জন, প্রীতি, দীপিকা সহ আরও সব নামজাদা মুখ।

১. দীপিকা পাডুকোন :

দীপিকা পাডুকোন, আমরা সবাই তাকে চিনি একজন বলিউড অভিনেত্রী হিসেবে। কিন্তু তিনি হতে চেয়েছিলেন একজন ব্যাডমিন্টন ভালো খেলোয়াড়। তিনি ন্যাশনালে খেলেছেনও। স্বপ্ন ছিলো ভালো ব্যাডমিন্টন খেলোয়াড় হবেন। ছোটোবেলায় ভোর ৫ টায় উঠে ব্যাডমিন্টন প্রশিক্ষণে যেতেন রোজ। কিন্তু স্বপ্ন গড়িয়ে কবে বলিউড সিনেমা জগতে এল তা তিনি নিজেই জানেন না।

২. পরিণীতি চোপড়া :

পরিণীতি চোপড়া হতে চেয়েছিলেন একজন দারুণ ব্যাংকার। তিনি বিজনেস, ফিনেন্স এবং অর্থনীতিতে স্নাতক করেছেন ব্যাংকার হওয়ার চরম ইচ্ছায়। কিন্তু হঠাৎ করেই বলিউডের গ্ল্যামার জগত তাকে হাতছানি দিয়ে ডাকতে শুরু করে। ফলে স্বপ্ন ছেড়ে চলে আসেন বলিউড সিনেমা জগতে এবং নিজেকে প্রতিষ্ঠিত করেন একজন সফল অভিনেত্রী হিসেবে।

৩. আনুশকা শর্মা :

আনুশকার বাবা ছিলেন একজন আর্মি ব্যক্তিত্ব। ফলে বাবার মতই তারও ইচ্ছা ছিল একজন ভালো, দায়িত্বশীল আর্মি পারসন হওয়ার। কিন্তু তার এই স্বপ্নকে জলাঞ্জলী দিয়ে চলে আসেন মিডিয়া জগতে।

৪. অক্ষয় কুমার :

অক্ষয় কুমার হতে চেয়েছিলেন একজন সুপারস্টার, তবে সেটি কোনো সিনেমার হিরো হয়ে নয় বরং বাস্তব জীবনেই মার্শাল আর্টে পড়াশুনা করে। এই বিষয়ে পড়াশুনার জন্য তিনি ব্যাংককেও গিয়েছিলেন। এত সবকিছুর পরও তিনি ভাগ্যক্রমেই চলে আসেন বলিউড সিনেমা জগতে এবং এই পেশাতেই গড়ে তোলেন ক্যারিয়ার।

৫. প্রিয়াংকা চোপড়া :

প্রিয়াংকার স্বপ্নটি বড় আজব ধরনের ছিল। তিনি বিয়ে করে সুখে সংসার করতে চেয়েছিলেন। আর তা হয়ে ওঠেনি মিডিয়া জগতে ক্যারিয়ার তৈরির কারণে।

৬. জন আব্রাহাম :

মুম্বাইয়ে জন্মগ্রহণ করা জন আব্রাহাম ম্যানেজমেন্টে পড়াশুনা করেন। হতে চেয়েছিলেন ক্ষুদ্র এক চাকরিজীবি। কিন্তু হয়ে উঠলেন অভিনেতা।

৭. আদিত্য রায় কাপুর :

অভিনয় জগতে পুরোপুরি আসার আগে আদিত্য রায় কাপুর ছিলেন একজন ভিজে। তবে তিনি হতে চেয়েছিলেন একজন ক্রিকেটার। খেলার প্রতি ছিল এক ধরনের আকর্ষণ। পরে তার আর ক্রিকেটার হয়ে ওঠা হয়নি। হয়ে উঠলেন অভিনেতা।

৮. ঐশ্বরিয়া রাই বচ্চন :

ঐশ্বরিয়া রাইয়ের প্রিয় বিষয় ছিল প্রাণিবিদ্যা কেননা তিনি একজন ডাক্তার হতে চেয়েছিলেন এবং তিনি মেডিসিনের চর্চাও করছিলেন। এতে ভালো ফল না করতে পেরে তিনি হতে চাইলেন একজন আর্কিটেক্ট। কিন্তু শেষ পর্যন্ত হয়ে উঠলেন অভিনেত্রী।

৯. বিপাসা বসু :

বিপাসা বসু বিজ্ঞান বিষয়টিকে বেশ ভালোবাসতেন কেননা তিনি ডাক্তার হতে চেয়েছিলেন। কিন্তু বিজ্ঞানে ঠিক পেরে না উঠলে কমার্সে চলে যান এবং হতে চাইলেন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। কিন্তু শেষ পর্যন্ত হয়ে উঠলেন অভিনেত্রী।

১০. প্রীতি জিনতা :

ছোট্ট বেলার প্রীতি জিনতা একই সাথে অনেক কিছু হতে চেয়েছিলেন। একজন মহাকাশচারী, এয়ার হোস্টেস, আর্মি গার্ল, ট্রাক ড্রাইভার এমনকি তিনি ভিখারীণিও হয়ে উঠতে চেয়েছিলেন। আজব এসব স্বপ্ন নিয়ে তিনি ইংলিশে অনার্স করার পরে যদিও ক্রিমিনাল সাইকোলজী নিয়ে মাস্টার্স করেন তারপরও তিনি হয়ে পড়েন একজন অভিনেত্রী। আর সেই সাথেই তার এসব আজব আজব স্বপ্ন জীবন থেকে হারিয়ে যায়।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.