সাময়িকী.কম
সানি লিওনকে ঘিরে তার ভক্তদের আগ্রহের শেষ নেই। তিনি কী করেন, কোথায় যান, নতুন কোন সিনেমাতে চুক্তিবদ্ধ হলেন এসব ব্যাপারে ভক্তদের আগ্রহ যেন সব সময় বেশী। ভাট ক্যাম্পের ছায়াতলে ‘জিসম টু’ সিনেমা দিয়ে বলিউডে পদার্পণ এবং এরপর থেকে একে একে খবর তৈরি করে চলচ্ছেন এই বিতর্কিত অভিনেত্রী। তিনি ভালোই জানেন পিপাসু ভক্তদের কী করে খুশি করা যায়। আর সেই লক্ষ্যেই এবার তিনি টুইট করলেন তার কিছু সেলফি। এবং মজার ব্যাপার হল এর আগেও মেক-আপ বিহীন বেশ কিছু সেলফি আপলোড করে আলোচিত হন। আর এবার যেন আর একটু বেশী আকর্ষণীয় সেলফি আপলোড করলেন যা আগে আপনি কখনোই দেখেননি।
ছবিতে দেখুন বর্ণিল সব রঙয়ের ছোঁয়ায় সানি লিওনের একটি অদেখা ছবি। হিন্দু ধর্মাবলম্বীদের হোলি উৎসবে মেতেছিলেন বলিউডের এসময়ের ক্রেজ সানি লিওন। নানা রঙে মাখা সানির এই লুকটিও নিশ্চয়ই আপনার নজর কাড়তে সক্ষম হয়েছে?
তিনি যে ফ্যাশন সচেতন এই ছবিটি তাই প্রমাণ করছে। ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক বলুন আর ওয়েস্টার্ন পোশাকের কথাই বলুন সবসময়ই এই অভিনেত্রী তার রুচির পরিচয় দিয়েছেন।
সানি লিওনের একটি মজার সেলফি।
খুব সাধারণ সাজেও যে অনেককে অসাধারণ করে তুলতে পারে এই ছবিটি সেই কথাই বলছে।
সানির জাঁকজমকপূর্ণ রূপ বরাবরই আপনার নজর কাড়লেও দুই বেণী এবং ক্যাপ পরিহিত সানিকে নিশ্চয়ই আগে দেখননি।
সানির এই ছবিটি দেখুন কি অদ্ভুত সুন্দরই না লাগছে তাকে। চোখে মোটা করে টানা কাজল আর ঠোঁট হালকা গোলাপি রঙয়ের গ্লসে কি অপরুপাই না লাগছে তাকে।
গাড়ির ভেতরে সানির একটি সেলফি।
এই ছবিটি স্প্লীটসভিলার বিজ্ঞাপনের শুটিং চলা কালিন সময়ে তোলা।

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.