সাময়িকী.কম
ইদানিং ফেসবুকে সেলফি তোলার প্রবণতা একটি বেশিই বেড়ে গিয়েছে। বন্ধু বান্ধবের আড্ডার কিংবা শুধু নিজের সেলফি তুলে অনেকেই আপলোড দিচ্ছেন ফেসবুকে। সেলফির আবেদন এমনিতেই এখন একটু বেশি। আর তা যদি হয় কোনো তারকার সেলফি তাহলে তো তার আবেদন বেড়ে যায় বহু গুণে। কিন্তু একই সেলফিতে যদি থাকে একসঙ্গে তিনজন আলোচিত-সমালোচিত সুন্দরী তারকা? তাহলে নিশ্চয়ই সেই সেলফি হবে সাড়া জাগানো সেলফি তাই না?
বর্তমান সমায়ের আলোচিত মডেল নায়লা নাইম। খোলামেলা পোশাকের কারণে ইতিমধ্যেই তিনি সকলের পরিচিত হয়ে গিয়েছেন। তার ভক্ত এবং সমালোচক দুটোই আছে। বিনোদন জগতের আরেকজন সমালোচিত অভিনেত্রী প্রভা। নানান স্ক্যান্ডালে নিজেকে জড়িয়ে বার বারই সমালোচিত হয়েছেন তিনি। মডেলিং জগতের আরেকটি জনপ্রিয় নাম হলো শখ। শখও নিজের অনিয়ন্ত্রিত আচরণের জন্য সমালোচিত হয়েছেন অনেক বার। সম্প্রতি এই তিন বিতর্কিত তারকা একসঙ্গে একটি সেলফি তুলেছেন।
নায়লা নাইম সেলফিটি আপলোড করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে। নিজেদের আড্ডার ফাঁকে বিশেষ সেই মূহূর্তটিকে স্মরণীয় করে রাখতে সেলফি তুলেছেন এই তিন তারকা। আর সেলফিটি নিজের প্রোফাইলে পোস্ট করে শখকে ট্যাগও করে দিয়েছেন নায়লা নাইম। সাড়া জাগানো এই সেলফি পোস্ট করার সাথে সাথেই নায়লা নাইমের ভক্তরা লাইক ও কমেন্ট দিয়েছেন ছবিটিতে। তিন সুন্দরীর এই সেলফিটি কিছুক্ষণের মধ্যেই সাড়া ফেলে দিয়েছিলো ফেসবুকে।
বিভাগ:

Author Name

যোগাযোগের ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.